রাজনীতি

ভৈরবে শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ

সোহেলুর রহমান: ‘রোধ বৃষ্টিতে ভয় নাই , সময় মত স্কুলে যাই”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের মাঝে ভৈরবে উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে লাল সবুজ রংয়ের ছাতা বিতরণ করা হয়। আজ মঙ্গলবার সকাল এগারটার সময় উপজেলার শ্রীনগর ইইনয়নের ভবানীপুর আব্দুল মালেক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভবানীপুর পুর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীনের নিজ উদ্যোগে একশত বিশটি ছাতা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (অব ঃ ) সার্জেন্ট আবু তাহের, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগন। ছাতা হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে আপ্লুত হয়।

শিক্ষার্থীরা বলেন, এখন রোধ বৃষ্টিতে ভিজে বিদ্যালয়ে আসার আর কোন ভয় নাই। ম্যাডাম স্যার আমাদেরকে ছাতা দিয়েছেন বিদ্যালয়ে আসার জন্য। এখন থেকে আমরা রোধ বৃষ্টি উপেক্ষা করে নিয়মিত বিদ্যালয়ে আসতে পারব।

নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন বলেন, মান সম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসতে উৎসাহিত করতে একশত বিশ জন শিক্ষার্থীদের মাঝে এ ছাতা বিতরণ করা হয়। এতে শিক্ষার্থীরা অত্যান্ত খূশি হয় এবং বিদ্যালয়ে আসতে আগ্রহী হবে বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *