দেশজুড়ে

ভৈরবে মানবপাচারকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের সরারচর থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্য কে গ্রেফতার করেছে ভৈরব খানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলো সুইটি ও তার বাবা শরিফ মিয়া ।

গ্রেফতারকৃতদেরকে আজ দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ । পুলিশ ও ভোক্ত ভোগীরা জানায়, গত ৯/১০ মাস পূর্বে গ্রেফতারকৃত সুইটির স্বামী মানবপাচারকারী চক্রের সদস্য সেলিম মিয়া ভৈরবশহরের কালিপুর গ্রামের মোরাদ মিয়ার পুত্র নয়ন,একই গ্রামের স্বপ্না বেগমের পুত্র ওমর ফারুক মবিন, গোলাম মোস্তফার ছোট ভাই আনোয়ার হোসেন,বিজয় মিয়ার ছোট ভাই শিমুল, রেশমা বেগমের স্বামী আঃ রহমান এবংকুলিয়ারচরের হাজারী নগরের বাছির মিয়ার পুত্র স্বপন মিয়া সহ ২৮ জনকে লিবিয়া পাঠায় নরসিংদীর রায়পুরা উপজেলার হরিপুর গ্রামের সেলিম মিয়া ও লক্ষীপুর গ্রামের আলম ।

লিবিয়া পাঠানো বাবদ প্রত্যেকের কাছ থেকে ১০ লাখ টাকা করে হাতিয়ে নেয় ।কিন্ত লিবিয়া পৌছার পরমানবপাচারকারী চক্রটি তাদের জিম্মি করে রাখে । বাড়িতে তাদের স্বজনদেরসাথে যোগাযোগ করতে দেয়নি । সর্বশেষ গত মে মাসে রাতে একবারবন্দিদশা থেকে তারা স্বজনদের সাথে মোবাইলে কথা বলেছে । এরপর আর তাদেরকোন খোজঁ নেই । তারা কি বেচেঁ আছে না কি মরে গেছে । কেউকিছু জানেনা । মানবপাচারকারী চক্রটি ও তাদের সাথে যোগাযোগ বন্ধকরে দিয়েছে । তাই বাধ্য হয়ে গত ১৬ জানুয়ারী কিশোরগঞ্জ আদালতেস্বজনদের পক্ষ থেকে আলাদা ৭টি মামলা দায়ের করা হলে আদালত ভৈরব থানাকে

মামলাটি নথিভুক্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেয় আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *