জীবনযাপন

ভৈরবে মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী ভৈরবে লিফলেট বিতরণ, আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ র‍্যালীর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদমাগরিব কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা শাখার উদ্যোগে নিজস্ব কার্যালয়ে আনন্দঘন পরিবেশে দিনটি পালিত হয়।

এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি আহমেদ আবু জাফর।

তিনি বলেন, আমরা সাংবাদিকদের ১৪ দফা দাবী নিয়ে সারা দেশে কাজ করছি। মফস্বল সাংবাদিকদের কল্যাণে দাবী আদায়ে সব সময় যাতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে পারে। সেজন্য সকলকে এক হয়ে মাঠে থাকার আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএমএসএফ ভৈরব শাখা কমিটির প্রতিষ্ঠাতা-সভাপতি, পল্লী শক্তি বার্তার সম্পাদক ও মানবাধিকার সংগঠক মোঃ ছাবির উদ্দিন রাজু।

তিনি বলেন, নামমাত্র সংগঠন বিএমএসএফ নয়। এটি সাংবাদিকদের দাবী আদায়ের সংগঠন। যা প্রতিষ্ঠালগ্ন থেকে মাঠ পর্যায়ের পেশাজীবীদের নিয়ে কাজ করছে। আমি এই সংগঠনটি ভৈরবে একটি শক্তিশালী অবস্থানে নিতে সকলকে পাশে চাই।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পাঠাগার বিষয়ক সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক জনতার নিঃস্বাস পত্রিকার ভৈরব প্রতিনিধির কাজী আবুল হোসেনের সঞ্চালনায় এবং বিএমএসএফ ভৈরব উপজেলা কমিটির প্রতিষ্ঠাতা মোঃ ছাবির উদ্দিন রাজুর সভাপতিত্বে সংগঠনের সহসভাপতি ও এসএ নিউজের চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ সহ অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পল্লী শক্তি বার্তা ডটকমের ব্যাবস্থাপনা সম্পাদক ও গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা এনপিএস ভৈরব শাখার প্রেসিডেন্ট মোঃ ফয়জুল কবীর,সংগঠনের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও শাপলা টিভির চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও নাগর টিভির চেয়ারম্যান মোহাম্মদ শামছুল হক মামুন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও ঢাকার নিউজের স্টাফ রিপোর্টার তরুণ লেখক মোঃ সোহানুর রহমান সোহান, গণমাধ্যম ও মানবাধিকার কর্মী বকসী,জুয়েল স্বাধীন বাংলার পেইজের এডমিন ও সংগঠনের নির্বাহী সদস্য মোহাম্মদ জুয়েল মিয়া,গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা এনএসএর নরসিংদী জেলার যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন সানি, বিশিষ্ট ধর্মীয় আলোচক হাজী হোসেন মোঃ শাহীন,শাপলা টিভির সৌদি আরব প্রতিনিধি মোঃ খোকন মিয়া প্রমূহ।
এসময় অনুষ্ঠানে সাংবাদিক, রাজনৈতিক ও সুধীমহল উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *