Featured রাজনীতি

ভৈরবে বিএনপির ৩ কারানির্যাতিত নেতার সাথে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মো: রফিকুল ইসলাম রুবেল:
কিশোরগঞ্জের ভৈরব উপজেলা ও পৌর বিএনপির তিন কারা নির্যাতিত নেতার সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

২ মার্চ শনিবার বিকালে শহরের কমলপুর এলাকায় উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক কারানির্যাতিত নেতা মো: নুরুজ্জামান মিয়ার অফিসে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ। সাক্ষাৎকালে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক কে ফুলেল শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সহ সভাপতি মো: শরীফ মোল্লা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো ফারুক মোল্লা সহ নেতৃবৃন্দ ।

এসময় সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মো: নুরুজ্জামান।

পরে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ ভৈরব পৌর বিএনপির সাধারণ সম্পাদক বারবার কারা নির্যাতিত সাবেক ভিপি মো: মজিবুর রহমান ও সদ‍্য কারা মুক্ত উপজেলা ছাত্রদলের আহবায়ক মো: রেজায়ুন উল্লাহ সাথে
সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমান ও উপজেলা ছাত্রদলের আহবায়ক রেজায়ুন উল্লাহ সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

সাক্ষাৎকালে ভার্চুয়ালি যুক্ত হন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: শফিকুল ইসলাম, সহ সভাপতি মো: হাদিস মোল্লা, সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: শাহীন আলম সহ সৌদি প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ।

উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মো: নুরুজ্জামান বলেন বিগত কয়েক বছর যাবত আন্দোলন সংগ্রামে জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা ও গায়েবী মামলায় জর্জরিত তৃণমূলের নেতাকর্মীদের দুঃসময়ে সৌদি আরব প্রবাসী পরিষদ পাশে থেকে সহযোগিতা করেছে। আমাদের নেতা জনাব শরীফুল আলম সাহেব এই মানবিক উদ্যোগটির বিষয়ে অবগত আছেন এবং নেতা অত্যন্ত খুশি হয়েছেন। কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরিফুল আলম ও উপজেলা বিএনপির পক্ষ থেকে সৌদি প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তিনি সংগঠনের সফলতা কামনা করেন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান বলেন গত ২৮ অক্টোবরে পর থেকে একের এক মিথ্যা ও সাজানো মামলায় আমাদের ভৈরবের প্রায় ৪২ জন নেতাকর্মী কে গ্রেপ্তার করে কারাবন্দী করা হয়। এই সংকটময় মুহূর্তে সর্বপ্রথম সৌদি আরব প্রবাসী পরিষদ কারাগারে আটক নেতাকর্মীদের খোঁজখবর নেই সেই সাথে আটক নেতাকর্মীদের পরিবার ও আত্মগোপনে থাকা নেতাকর্মীদের সহযোগিতা করে পাশে দাঁড়ায়। আমি ভৈরব পৌর বিএনপির পক্ষ থেকে সৌদি আরব প্রবাসী পরিষদ নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানাই এবং আশা করি ভবিষ্যতে ও সৌদি আরব প্রবাসী পরিষদ দল ও ত্যাগী নেতাকর্মীদের পাশে থাকবে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রেজায়ুন উল্লাহ সৌদি প্রবাসী পরিষদ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রবাসে থেকে অক্লান্ত পরিশ্রম করেও দেশ ও দলের ক্লান্তিলগ্নে অসুস্থ অসহায় ও কারাবন্দী নেতাকর্মীদের পাশে থেকে সহযোগিতা করে এক অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সৌদি আরব প্রবাসী পরিষদ।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক সোহেলুর রহমান, পৌর শ্রমিক দলের সভাপতি সিয়াম মিয়া, তাঁতিদল পৌর শাখার সাধারণ সম্পাদক মোবারক হোসেন লিটন, ভৈরব রেলওয়ে শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম রুবেল, কালিকাপ্রসাদ ছাত্রদল নেতা স্বপন মাহমুদ দূর্জয়, আগানগর ইউনিয়নের সেচ্ছাসেবক দল নেতা মো: ফয়সাল মোল্লা প্রমূর্খ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *