Featured রাজনীতি

ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মো: রফিকুল ইসলাম রুবেল, ভৈরব ( কিশোরগঞ্জ )প্রতিনিধি!!

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন, পৌর মেয়র ইফতার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, সাবেক রাষ্ট্রপতির এপি এস মোল্লা শাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ। ছাড়াও আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনেরনেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারন কোরআন খতম, শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছে।

পরে সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে থেকে বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপননের নেতৃত্বে কালো পতাকা হাতে নিয়ে একটি শোক র‌্যালি বের করা হয়। পরে ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দুপুর ১টায় স্মরণসভা শেষে একই স্থানে কাঙালিভোজের আয়োজন করা হয়েছে।

এছাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ দিনটিকে ঘিরে পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে। সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছেন এসময় বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনন অংশ নেন। এছাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হোসেন ,ভৈরব থানার ওসি মাকসুদুল আলম, ভৈরব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগমসহ উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে উপজেলা সম্মেলন কক্ষে বঙ্গ-বন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *