অপরাধ জাতীয় দেশজুড়ে মাদক অভিযান

ভৈরবে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক বিক্রেতা নিহত

ভৈরবে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ৬জুন দিবাগত বৃহস্পতিবার রাত আনুমানিক সোয়া ২টার দিকে পৌর এলাকার গাছতলাঘাট ব্রীজের নিকট এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত মাদক বিক্রেতার নাম মো: হেলিম মিয়া (৩৮)। সে পৌর শহরের পঞ্চবটী পুকুরপাড় এলাকার মৃত আবু সাঈদ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পৌর এলাকার গাছতলাঘাট ব্রীজের নিকট মাদক কারবারিদের একটি গ্রুপ গোপন বৈঠক করছে এমন খবর পায় পুলিশ। বৃহস্পতিবার রাত সোয়া দুইটার দিকে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ী হেলিম গুলিবিদ্ধ হয় এবং অপর মাদক কারবারিরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ হেলিমকে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদক কারবারিদের গুলিতে ভৈরব থানার এসআই জাহাঙ্গীর আলম, সিপাহী আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন। এসময় ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা বড়ি ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, নিহত হেলিম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টিসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *