জাতীয়

ভৈরবে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে রিক্সা চালকের মৃত্যু

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥
ভৈরবে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক রিক্সা চালকের মর্মান্তিক মৃত্যু ঘটৈছে। গত বৃহস্পতিবার রাতে ভৈরব রেলওয়ে ষ্টেশন সংলগ্ন কলোনীতে এ ঘটনা ঘটে। সে ময়মনসিংহের মুক্তা গাছ উপজেলার আমজাদ আলীর ছেলে। গুরুতর আহত অবস্থায় স্থানিয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেণ।
খবর পেয়ে ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ও ভৈরব থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে এবং তাসের পেকেট ও রক্ত মাখা কিছু জামা কাপড় উদ্ধার করে।
স্থানিয়রা জানায়, রেলওয়ের ছোট পুকুরটি দীর্ঘদিন যাবত জগন্নাথপুর এলাকার ব্যবসায়ী আল আমিন মিয়া লীজ এনে মাছ চাষ করে আসছিল। পুকুর পাহারা দেবার জন্য এখানে একটি ছাপড়া ঘর তুলে একজন দারোয়ানও রাখা হয়। ঘটনার পর দারোয়ান পালিয়ে গেছে। স্থানীয়রা আরো জানায়, পুকুর থেকে যে দিন মাছ তুলা হয় সে দিন আগের রাতেই কিছু সংখ্যক লোক জড়ো করে রাখেন আল আমিন মিয়া। বৃহস্পতিবার রাতেও পুকুর থেকে মাছ তুলতে কিছু লোক এখানে এনে জড়ো করা হয় ভোর বেলা পুকুর থেকে মাছ তুলার জন্যে। রাত প্রায় এগারটার সময় জড়ো হওয়া লোকজনের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে এ ঝগড়াকে কেন্দ্র করেই এ হত্যাকান্ড ঘটেছে।
এ ব্যাপারে পুকুড়ের মালিক আল আমিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ভৈরব শহর পুলিশ ফাড়ির ইনচার্জ শরীফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে তাসের পেকেট ও রক্ত মাখা জামা কাপড় উদ্ধঅর করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুকুরের ইজারাধঅর আল আমিন মিয়াকে খুজা হচ্ছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হবে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *