জাতীয়

ভৈরবে দুই মাদকতাসক্তকে ৬ মাস করে জেলসহ অর্থদন্ড


জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি ॥

ভৈরবে আরমান মিয়া (১৯) ও সাইদুর মিয়া নামের দুই মাদকতাসক্তকে ৬ মাস করে জেলসহ অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা তাদের এই দন্ড প্রদান করেন। পরে তাদের ভৈরব থানা পুলিশের মাধ্যমে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন তিনি।

দন্ডপ্রাপ্ত আরমান ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় এলাকার মৃত রেজ্জাক মিয়ার ছেলে এবং সাইদুর ভৈরব উপজেলার শিমূলকান্দি ইউনিয়নের কান্দিপাড় গ্রামের দুলাল মিয়ার ছেলে।

ভৈরব থানার উপ-পরিদর্শক আমজাদ শেখ জানান, আজ শনিবার সকালে ভৈরব শহরের ভৈরবপুর পাওয়ার হাউজ সংলগ্ন মেথরপট্টির সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তারা দু’জনেই মদ্যপ অবস্থায় ছিলেন। তাদের কাছ থেকে পুলিশ হাফ লিটার বাংলামদ উদ্ধার করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, পুলিশ কর্তৃক দুই মাদকাসক্ত গ্রেপ্তারের খবরে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় তারা তাদের অপরাধ স্বীকার করলে আরমান মিয়াকে ৬ মাসের জেলসহ ১০০টাকা এবং সাইদুরকে ৬ মাসের জেলসহ ৫০০ টাকা জরিমানার রায় প্রদান করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *