বিশেষ প্রতিবেদন

ভৈরবে ট্রেনে কাটা লাশ উদ্ধার

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে থানাধিন ছয়সুতি ষ্টেশন এলাকা থেকে সোহাগ খাঁনা ( ২৮ ) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। আজ সকাল দশটার সময় এ লাশ উদ্ধার করা হয়। সোহাগ কুলিয়ারচর থানাধিন উত্তর মাঈজগাঁও গ্রামের আকবর খাঁনের ছেলে।

পলিশ জানায় আজ সকাল আনুমানিক আটটার সময় খবর পেয়ে চয়সুতি রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। সে ঢাকাগামী এগারসিন্ধুর ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায়। স্থানিয়রা আমাদেরকে জানান সোহাগ খান দীর্ঘনি যাবত মানসিক ভারসাম্য ছিলেন।

নিহতের বড় ভাই আরিফ হোসেন বলেন, সোহাগ খান দীর্ঘদিন যাবত পাগল প্রকৃতির ছিলেন । তার পিতা আকবর খান ঢাকার একটি জুতার দোকানে চাকুরি করেন। পরিবারটি আর্থিক ভাবে অসচ্ছল। পেশায় সে একজন রাজ মিস্ত্রি। আজ সকাল ছয়টার দিকে বাড়ি থেকে কাজে যাবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে খবর পাই সে ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছে।

ভৈরব রেলওয়ে থানার ওসি মোহাম্মদ ফেরদাউস আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পিতা ও স্বজনরা আসছেন। তাদের কথা শুনে আমি আমার উর্দ্বতন স্যারের সাথে কথা বলার পর সিদ্ধান্ত নেয়া হবে লাশ পোষ্ট মর্টেম করা হবে না স্বজনদের কাছে দিয়ে দেয়া হবে। আপতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *