Featured রাজনীতি

ভৈরবে জাঁকজমকপূর্ণ পরিবেশে উপজেলা ও পৌর জাতীয় পার্টির ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ভৈরব প্রতিনিধিঃ আজ ২২জুন বৃহস্পতিবার দুপুরে ভৈরব পৌর শহরের কমলপুর নিউ টাউন এলাকায় অবস্থিত ভেনিস বাংলা পার্টি সেন্টারে ভৈরব জাতীয় পার্টির ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে ভৈরব উপজেলা জাতীয় পার্টির পূনরায় নির্বাচিত সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ সদর জাতীয় পার্টির আহ্বায়ক মজিবুর রহমান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা কৃষক পার্টির আহ্বায়ক জামাল উদ্দিন, উপজেলা জাতীয় কৃষক পার্টির আহ্বায়ক মাহাতাব উদ্দীন I

এছাড়াও বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন নুরুল কাদের সোহেল, উপজেলা জাতীয় পার্টির নব নির্বাচিত সাধারণ সম্পাদক হাজী মোঃ রিয়াজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর জাতীয় পার্টির পূনরায় নির্বাচিত সভাপতি বাবুল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি শামিম আহমেদ ও পূনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, পল্লীবন্ধু পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, প্রমূখ। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নব নির্বাচিত উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ছাবির উদ্দিন রাজু, সম্মেলনে আবদুস সালাম কে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারন সম্পাদক পদে রিয়াজুদ্দিন কে সাধারন সম্পাদক এবং নুরুল কাদের সোহেল কে সিনিয়র সহ-সভাপতি ও ছাবির উদ্দিন রাজু কে যুগ্ম সাধারণ সম্পাদক ও শফিকুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট এবং পৌর জাতীয় পার্টির বাবল চৌধুরী কে সভাপতি এবং নাজিম উদ্দীন কে সাধারন সম্পাদক এবং শামীম আহমেদ কে সিনিয়র সহ-সভাপতি ও মনির হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপজেলার ৭ ইউনিয়ন ও পৌরসভার ১২ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মেলনে বক্তাব্যে বলেন, পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদ দীর্ঘ ৯ বছর রাষ্টীয় ক্ষমতায় থেকে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন করেছেন । তাই আগামীতে নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে আবারো ক্ষমতায় নেয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন। এছাড়াও উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *