অপরাধ

ভৈরবে অভিনব কৌশলে প্রাইভেটকারে গুরু চুরি ”আন্তঃজেলা ২ চোর গ্রেফতার”

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি:

ভৈরবে গরু বোঝাই প্রাইভেটকারসহ আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেট চক্রের ২ সদস্য কে শহরের নাটালের মোড় থেকে গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃতরা হলো হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাজাপুর গ্রামের নবী হোসেনের পুত্র জাকির হোসেন ( ৪০) ও একই উপজেলার বিঞ্চপুর গ্রামের রহমত আলীর পুত্র মোঃ শফিক । গ্রেফতারকৃতদের নরসিংদী সদর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে ।
পুলিশ জানায়, রাতে সড়কে টহলকালে রোববার দিবাগত রাত সাড়ে ৪ টার দিকে নাটালের মোড় এলাকায় প্রাইভেটকার যোগে ২টি কালো রঙের ষাড় গরু নিয়ে আশুগঞ্জের দিকে যাওয়ার সময় প্রাইভেটকার থামাতে সঙ্কেত দিলে প্রাইভেটকার থামিয়ে চালক দৌড়ে পালিয়ে যায় । পরে প্রাইভেটকার তল্লাশি করে ভিতরে আনুমানিক ১ লাখ ২০/৩০ হাজার টাকা মূল্যের কালো রঙের ২ টি ষাড় গরুসহ ২ চোর কে গ্রেফতার করা হয় । জিঞ্জাসাবাদে জানা যায় নরসিংদী সদরের খাটেহারা গ্রামের জাকির হোসেনের বাড়ি থেকে তারা গরু ২টি চুরি করে নিয়ে আসে । গরু চোররা জানায় তারা গরু ২টি আশুগঞ্জের খড়িয়ালা নামক স্থানে ১ কসাইয়ের কাছে নিয়ে যাচ্ছিল ।
এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন ঘঁনার সত্যতা স্বীকার করে বলেন,নরসিংদী থেকে চুরি যাওয়া গরু আমরা চোরসহ গ্রেফতার করি এবং পরে ওই থানার এসআই আবদুল্লাহর কাছে চুরসহ গরু ২টি হস্তান্তর করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *