দেশজুড়ে

বেলাবতে কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদকের হুইল চেয়ার বিতরণ

বেলাবো প্রতিনিধি:

গতকাল শুক্রবার ( ১২আগষ্ট) বেলাবো উপজেলার তিনটি দরিদ্র পরিবারের বাড়ীতে গিয়ে তিনটি হুইল চেয়ার তুলে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম। নরসিংদী জেলার বেলাবো উপজেলায় তিনটি হুইল চেয়ার বিতরণ করেন।

বেলাব সদর ইউনিয়ন গ্রামের মাটিয়াল পাড়ার কামাল মিয়ার বাড়ির মৃত মোঃ খালেক মিয়ার ছেলে মোঃ সিরাজ মিয়া, কে ১টি, চর উজিলাব ইউনিয়নের চর আমলাব গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী মাকিনুল হক এর মেয়ে মাহবুবা হক নির্ঝনা কে ১ টি ও নারায়পুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড গ্রাম দড়িকান্দী গ্রামের (প্রতিবন্ধী) আলমগীরকে ১টি করে মোট তিনটি হুইলচেয়ার প্রদান করেন।

এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। আমি মানবিক যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আমার পক্ষ হতে দরিদ্র পরিবার গুলোর হাতে একটি করে সেলাই মেশিন ও হুইল চেয়ার প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে।

ইতিমধ্যে মনোহরদী-বেলাব তে তিনি ১০ টি হুইল চেয়ার ৩৩ টি সেলাই মেশিন দিয়ে দারিদ্র পরিবারকে দিয়েছে কর্মসংস্থান আর প্রতিবন্ধিদের দিয়েছে একটু সান্তনা।
উল্লেখ্য কাজী মোঃ মাজহারুল ইসলাম বিগত ১০ বছর যাবত মনোহরদী -বেলাব প্রত্যন্ত অঞ্চলে সাধারন জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে।সামাজিক অনুষ্ঠানে ,ওয়াজ মাহফিল, বিভিন্ন খেলা ধুলায় ও পূর্জামন্ডব সহ ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে দলের পক্ষে কাজ করে যাচ্ছে দীর্ঘদিন। শীতকালে শীতার্থদের মাঝে বিতরণ করেছেন কম্ভল। দলের প্রয়োজনে ইউ পি নির্বাচনে নৌকার ভোট চেয়ে করেছেন গনসংযোগ । মানবিক যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালনে তিনি দৃড়ভাবে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *