দেশজুড়ে

সাংবাদিক ফখরুল ইসলাম ভূঁঞার দাফন সম্পন্ন

মো: নজরুল ইসলাম, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
আজকের পত্রিকার সাংবাদিক মো. ফখরুল ইসলাম ভূঁঞার দাফন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১১টায় তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর মিরের পাড় ঈদগাহ জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন শেখে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। জানাজা নামাজ পরিচালনা করেন মিরের পাড় ঈদগাহ জামে মসজিদের খতিব। এর আগে শনিবার দিবাগত রাতে নিহতের মরদেহ ঢাকা থেকে তার বাড়ীতে এসে পৌঁছায়।
সাংবাদিক ফখরুল ইসলাম ভূঁঞা আজকের পত্রিকার অনলাইন বিভাগে কাজ করতেন। আজকের পত্রিকায় তিনি ‘ফাহির ফখরুল’ নামে পরিচিত ছিলেন।
উল্লেখ্য: গত শনিবার সকাল ৮টায় অফিসে এসে সারা দিন স্বাভাবিক নিয়মেই দায়িত্ব পালন করে বেলা ৩টার দিকে বাসায় চলে যান ফাহির ফখরুল। বাসায় ফেরার পর শরীর খারাপের কথা জানান ফাহির ফখরুল। এরপর শরীর আরও খারাপ হওয়া শুরু করলে একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। অজ্ঞান অবস্থায় প্রথমে তাঁকে ধানমন্ডির বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, ফাহির মারা গেছেন। এরপর তাঁকে পাশের ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান বন্ধুরা। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফাহির মারা গেছেন বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *