জাতীয়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন, কালিকাপ্রসাদ এর উদ্যোগে সংবর্ধণা ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও পণ্য বিতরণ

 

মোঃ জসিম উদ্দিন: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন, কালিকাপ্রসাদ এর উদ্যোগে সংবর্ধণা ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও পণ্য বিতরণ অনুষ্ঠান এর  আয়োজন । প্রধান অতিথি হিসাবে উপস্তি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া চেয়ারম্যান ভৈরব উপজেলা পরিষদ বিশেষ অতিথি হিসাবে ছিলেন সাধারণ সম্পাদক ভৈরব উপজেলা আওয়ামীলীগ মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু সহ বিশেষ অথিতি হিসেবে উ্পস্থিত ছিলেন ডা. মো: আজিজুল ইসলাম স্বপন,  ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারা জেনারেল হাসপাতাল, প্রধান আলোচক হিসেবে ছিলেন এড, মো: ইমরান মিয়া, সদস্য, অর্থ  ও পরিকল্পনা এবং আইন বিষয়ক উপকমিটি, বাংলাদেশ আ্ওয়ামীলীগ, সম্মানিত অথিতি ছিলেন মো: ফারুক মিয়া, চেয়ারম্যান কালিকা প্রসাদ ইউনিয়ন পরিষদ, ডা. মিজানুর রহমান কবির, সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, ভৈরব উপজেলা আওয়ামীলীগ।

। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ শাহজান মিয়া চেয়ারম্যান দুস্থ প্রতিবন্ধী ফাউন্ডেশন কালিকাপ্রসাদ। প্রথমে প্রধান অতিথি কে ফুলের তুড়া দিয়ে বরণ করেন সংগঠনের নেত্রীবৃন্ধ এবং ভৈরব সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ও ‍somadhantv.com এর চেয়ারম্যান মো. আব্দুল লতিফ সহ সভাপতি সিনিয়র সহ সভাপতি এডভোকেট মহিউদ্দিন জুয়েল, সাধারণ সম্পাদক মো রফিকুল ইসলাম সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান যৌথ সঞ্চালনা করেন দুস্থ প্রতিবন্ধী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক মাসুদ রানা ও হাসান মাহমুদ শামিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *