জাতীয়

ভৈরবে ছিনতাইকারীর দ্বারা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত

সমাধান ডেস্ক:
কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো: নূরুজ্জামান (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত হয়েছেন। এ সময় তারা তার কাছে থাকা একটি আইটেল ১১ প্লাস এন্ড্রোয়েড মোবাইলসেট ও নগদ সাড়ে ৩ হাজার ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার নূরুজ্জামানের মামা মো: মিল্লাত মিয়া জানান, নূরুজ্জামান ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কুমিরমারা গ্রামের পাদুকাশিল্প ব্যবসায়ী কামাল মিয়ার ছেলে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

গতকাল রবিবার দিবাগত রাত ১টার দিকে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রিক্সাযোগে রেলওয়ে স্টেশনে যাবার পথিমধ্যে শহরের বঙ্গবন্ধু সরণির সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের বাড়ির সামনে তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ৪/৫ জনের একটি ছিনতাইকারীচক্র তার রিক্সার গতিরোধ করে। এ সময় তারা আচমকা তার বাম হাতের বাহুতে ছুরিকাঘাত করে সাথে থাকা মোবাইলসেট ও টাকা ছিনিয়ে নেয়।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ওসি (তদন্ত) মো: বাহালুল খান বাহার জানান, ঘটনাটি পুলিশকে কেউ অবগত করাননি। তিনি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *