Featured জীবনযাপন

নাগর ফাউন্ডেশন উদ্যোগে সুবিধা বঞ্চিত ২০০শ মানুষের মাঝে ইফতার বিতরণ

রিপোর্টঃরফিকুল ইসলাম রুবেল।
বাজারে থাকা মৌসুমী ফল দিয়ে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ভৈরব দূর্জয়মোড়,রেলওয়ে স্টেশন এলাকায় মানুষের মাঝে ২১/০৪/২০২৩ ইং ২৯ রোজায় ইফতার বিতরণ করা হয়ছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন এর প্রতিষ্ঠাতা সভাপতি,দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক,জাতীয় ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগত এর সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব সোহেল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, সমাধান টিভির চেয়ারম্যান আব্দুল লতিফ (আরপিসি)।

ইফতার বিতরণে সময় যোগদান করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

ইফতার বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন নাগর টিভির সিইও তানজিল সরকার, সমাধান টিভির বিশেষ প্রতিনিধি,দৈনিক রুদ্র বাংলা স্টাফ রিপোর্টার,সদস্য ঢাকা প্রেস ক্লাব, রফিকুল ইসলাম রুবেল, আরো উপস্থিত ছিলেন স্রীজন,নাগর টিভির প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম,সাংবাদিক জুয়েল মিয়া,মোঃ ফাহিম মিয়া হাফেজ মোশারফ হোসেন সোহরাব,প্রমুখ্য

নাগর ফাউন্ডেশনের সাথে ইফতারে যারা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন মোঃ মোস্তফা আলী সৌদি প্রবাসী,মোঃ সবুজ মিয়া ডুবাই প্রবাসী, সাংবাদিক শামীম আহমেদ, রেনেসা অভিনয় শিল্পী সংঘের সদস্য ও নাট্যনির্মাতা স্বপন মাহমুদ দূর্জয়,মোঃশাহীদ মিয়া,

নাগর ফাউন্ডেশনের ও নাগর টিভির চেয়ারম্যান শামসুল হক মামুন বলেন নাগর ফাউন্ডেশন দেশ ও জাতির কল্যাণে
কাজ করার লক্ষ্যে আমাদের এই ফাউন্ডেশন। শীতে আমরা শীতার্ত মানুষের মাঝে শতাদিক কম্বল বিতরণ করেছি আমরা চেষ্টা করে যাচ্ছি আমাদের ফাউন্ডেশন মানুষের জন্য কাজ করার। আমাদের সাথে যারা মহতি উদ্যোগে শরীক হয়েছেন তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন অবিরাম ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *