Featured দেশজুড়ে

ননদকে পিটিয়ে হত্যার অভিযোগ, ভাবিসহ আটক ৩

প্রবীর চন্দ্র সূত্রধর ( শম্ভু ) স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভাইকে মারধর করার প্রতিবাদ করায় ননদকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে ভাবির বিরুদ্ধে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ছয়সূতী ইউপির বড় ছয়সূতী গ্রামে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটে। নিহত আছমা (৫৫) পার্শ্ববর্তী লনাবাইদ গ্রামের দুলাল মিয়া দুলুর স্ত্রী। তিনি ৭ সন্তানের (২ ছেলে ও ৫ মেয়ের) জননী। পেশায় গৃহিণী। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন নাছিমা (৪৫), নার্গিস বেগম (৩৫) ও সাথী আক্তার (২০)। জানা যায়, সোমবার রাত আড়াইটার দিকে স্বামী শাহজাহান মিয়াকে মারধর করে স্ত্রী নাছিমা। এ ঘটনায় মঙ্গলবার সকালে খবর পেয়ে শাহজাহানের বোন আছমা ও নাদিরা মিলে প্রতিবাদ করে। এক পর্যায়ে নাছিমাসহ তার মেয়ে সাথী ও ছোট বোন নার্গিস মিলে চুল ধরে টানাটানি, কিল ঘুষি, গলাচিপা ও নারিকেলের ডাঙ্গার আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন আছমা। তার নাক-মুখ দিয়ে রক্ত বের হয়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন আছমাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মারামারিতে একজন নিহত হওয়ার খবর পেয়েছি। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *