Featured দেশজুড়ে

দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

 মো: রফিকুল ইসলাম রুবেল, ভৈরব প্রতিনিধ:

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নে দুস্থ ও প্রতিবন্ধী কল‍্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
১৫ এপ্রিল সোমবার উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিয়া বাড়ির মাঠে প্রতিবন্ধীদের মাঝে উক্ত নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

দুস্থ প্রতিবন্ধী কল‍্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জমি দাতা হাজী মোহাম্মদ শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: মাসুদ রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম সেন্টু, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মো: জিল্লুর রহমান সাহেবের সাবেক একান্ত সচিব মো: সাখাওয়াত হোসেন মোল্লা।

দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন কালিকাপ্রাসাদের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও সামগ্রী বিতরণ অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: লিটন মিয়া, কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: ফারুক মিয়া, কালিকাপ্রসাদ মিয়ার বাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ ইয়াছিন খান, সমাধান টিভির চেয়ারম্যান ও সাপ্তাহিক প্রমাণ চিত্র পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: আব্দুল লতিফ RPC, মানব কল‍্যাণে ভৈরব সংগঠনের উপদেষ্টা ও উপজেলা যুবলীগ নেতা শেখ মো: ইসহাক, সাবেক কাষ্টমস কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো: রফিকুল ইসলাম, কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের প‍্যানেল চেয়ারম্যান জাহান মিয়া, ১ নং ওয়ার্ড মেম্বার মো: কাউছার খান প্রমূখ।

এসময় বক্তাগন বলেন দুস্থ প্রতিবন্ধী মানুষের উন্নয়নে দুস্থ প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাজী মো: শাহজাহান সাহেব জমি দন করেছেন এবং ভবন নির্মাণ করার জন‍্য মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন সাহেব ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন। এসময় প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মো: জিল্লুর রহমান সাহেবের সাবেক একান্ত সচিব মো: সাখাওয়াত হোসেন মোল্লা ব‍্যাক্তিগতভাবে ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *