Featured জীবনযাপন

ঢাকা প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মো: রফিকুল ইসলাম রুবেল:
ঢাকা প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ এপ্রিল ২৩ রমজান শনিবার রাজধানীর মতিঝিলস্থ ফ্লাভিনো চাইনিজ রেষ্টুরেন্টে উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ঢাকা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ সামসুদ্দোহা। ঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী ফরিদ আহম্মেদ এর পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা সিল্ক ইন্ডাষ্ট্রীজ লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল সাত্তার, উদ্ভোধন করেন বাংলাদেশ গ্রীন পার্টির চেয়ারম্যান কবি মো: মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি নূরনবী ভূইয়া, সহ সভাপতি ও সমাধান টিভির নির্বাহী পরিচালক মাহবুবুর রহমান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্ণী জেনারেল এডভোকেট কাজী সাহানারা ইয়াসমিন, রাজউকের উপ পরিকল্পনাবিদ কবি কামরুল হাসান সোহাগ, বাংলাদেশ ডেমেক্রেটিভ মুভমেন্ট ( বিডিএম) সভাপতি এডভোকেট আলমগীর হোসেন, দৈনিক প্রেজন্ট টাইমস উপদেষ্টা শাহজাহান সাজু, দৈনিক রুদ্রবাংলা সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দৈনিক শেষ কথা সম্পাদক ও প্রকাশক ইউনুস সোহাগ, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নুর ইসলাম মোল্লা,

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী এডভোকেট মো: আবুল কালাম আজাদ, বাংলাদেশ সরকারি কর্মচারী কল‍্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আক্তার হোসেন, দৈনিক মাতৃভূমির খবর সম্পাদক ও প্রকাশক রেজাউল করিম নাসির বাংলাদেশ উপকূল মানবাধিকার সংস্থার মহাসচিব মো: ছিদ্দিকুর রহমান সহ ঢাকা প্রেসক্লাবের অনন্য নেতৃবৃন্দ। ঢাকা প্রেসক্লাবের আলোচনা সভায় ও ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সমাধান টিভির চেয়ারম্যান মো: আব্দুল লতিফ RPC এবং আগত অতিথিদের স্বাগত জানান ঢাকা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এম এ হোসেন রানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *