অপরাধ

ড্রাইভার হেলাল উদ্দিন হত্যা মামলায় জড়িত ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প

মো: শাহনূর, ভৈরব প্রতিনিধি: রেন্ট-এ-কার ড্রাইভার হেলাল উদ্দিন হত্যা মামলায় জড়িত ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল বুধবার বিকেলে ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকা থেকে হাফিজুর রহমান শুভ (১৪), আবু কাউসার শান্ত (১৮) ও শহীদ আফ্রিদি নামে ৩ অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে র‌্যাব।
র‌্যাব জানান, অভিযুক্ত তিন বন্ধু মিলে গাড়ি ছিনতাইয়ের পরিকল্পনা করেন। মুল পরিকল্পনাকারী হাফিজুর রহমান শুভ দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সহযোগী শান্ত ও শহীদ আফ্রিদি তেজগাঁও কলেজের একাদশ বিজ্ঞান বিভাগের শ্রেণির ১ম বর্ষের ছাত্র। একই কোচিং সেন্টারে কোচিং করার সুবাধে তারা বন্ধু।
তিন বন্ধুর পরিকল্পনা মতে ঢাকার একটি রেন্ট-এ-কারের ড্রাইভারের সাথে চোরাই সিমের মাধ্যমে কথা বলে কন্টাক করে হবিগঞ্জ যাওয়ার জন্য। পরিকল্পনা অনুযায়ী গত ২৭ সেপ্টেম্বর রাতে ড্রাইভার হেলাল উদ্দিনকে নিয়ে হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। হবিগঞ্জ জেলার সায়েস্তাগঞ্জে পৌঁছানোর পর চা খাওয়ার কথা বলে ড্রাইভারকে একটি নির্জন জায়গায় নিয়ে যায় তারা। পরে পিছন থেকে শুভ রড দিয়ে ড্রাইভারের মাথায় আঘাত করে। পরে শান্ত ও শহিদ আফ্রিদিসহ তিনবন্ধু দাঁড়ালো ছুঁড়ি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে ড্রাইভারের মৃত দেহটি গাড়ির পিছনের ঢালায় ভরে এনে ঢাকা সিলেট মহা সড়কের বি.বাড়িয়া সদর উপজেলার মালিহাতি নামক স্থানে লাশ ফেলে গাঢ়ি নিয়ে পালিয়ে চলে যায় তিন বন্ধু।
এ ঘটনার পর ২৮ সেপ্টেম্বর সকালে নিহতের লাশ বি.বাড়িয়া সদর থানার পুলিশ উদ্ধার করে। মিডিয়ায় প্রচারের ভিত্তিতে ড্রাইভারের স্ত্রী সংশ্লিষ্ট থানায় এসে স্বামীর লাশ সনাক্ত করার পর অজ্ঞাত নামা আসামী করে গত ১ অক্টোবর বি.বাড়িয়া সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং- (০৬) ১/১০/২০১৮ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *