রাজনীতি

কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহ্ ফজলে রাব্বীর গাড়ীবহরে গণসংযোগ

মোঃ নূরুন্নবী ভূঁইয়া, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দিয়ে এলাকর সু-পরিচিত এস বি জামান ও সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ মাহবুবুর রহমানের ভাতিজা শাহ ফজলে রাব্বী গাড়ী ও মোটর সাইকেলের বহর নিয়ে এলাকায় বিশাল গণ সংযোগ করেন।

রোববার (১০ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে ২ শতাধিক মোটর সাইকেল ও গাড়ী দিয়ে এলাকার নেতাকর্মীদের সাথে নিয়ে বহরটি তার নিজ বাড়ী বীরকাশিম নগর থেকে শুরু করে উপজেলার ডুমরাকান্দা বাজার, ফরিদপুর আনন্দবাজার, ফরিদপুর মাজার, ছয়সূতী চকবাজার, ছয়সূতী বাস্ট্যান্ড, দ্বাড়িয়াকান্দি বাস্ট্যান্ড, কুলিয়ারচর বাজার, উছমানপুর, রামদী জামতলী মোড়, আগরপুর বাজার, আগরপুর বাস্ট্যান্ড, জাফরাবাদ মোড় ও লক্ষ্মীপুর বাজার হয়ে মোজরাই গিয়ে শেষ করে। গাড়ীবহরে স্থানীয় নেতা আজমল হুদা মিঠুল, মোঃ বকুল মিয়া, জহির রায়হান, ফজল করিম, হেলু মিয়া ও মোঃ বাদল মিয়া সহ ৫ শতাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করে।

স্বতন্ত্র প্রার্থী শাহ্ ফজলে রাব্বী বলেন, তার চাচা শাহ্ মোঃ মাহবুবুর রহমান গত সালুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোট পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছে। এ ছাড়া এলাকাতে আমার আরেক চাচা এস বি জামানের সু-খ্যাতি রয়েছে । এ সুনামকে ধরে রাখতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি আমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *