মাদক অভিযান

কিশোরগঞ্জের ভৈরবে ৩৫৭ টি অবৈধ মোবাইল ও ১টি গাড়ী‘সহ ১ জন র‌্যাবের হাতে আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু, ভ্রাম্যমান প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ০২ অক্টোবর ২০২১ইং তারিখ আনুমানিক ১১.২০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড় ট্রাফিক বক্স এর সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে অবৈধ মোবাইল চোরাচালানকারী ১। যোজন বিশাস
দূর্জয় মোড় থেকে আটক করেন। এসময় ধৃত আসামীর গাড়ীর ভিতর হতে ৩৫৭ (তিনশত সাতান্ন)টি ভারতীয় জবফসর ৯ ঢ়ড়বিৎ মোবাইল, খ) ০১টি ঘরংংধহ ঢ-ঃৎধরষ গাড়ী’সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামী ঢাকা‘সহ দেশের বিভিন্ন স্থানে উক্ত মোবাইল গুলো পাইকারি/খুচরা বিক্রয় করে মর্মে স্বীকার করেন।
উদ্ধারকৃত অবৈধ মোবাইল চোরাচালানকারী এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *