মাদক অভিযান

আশুগঞ্জ থেকে ৪১.৫ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু ভ্রাম্যমান প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ৪১.৫ কেজি মাদকদ্রব্য গাঁজা’সহ ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
০৯ মে ২০২২ইং তারিখ অনুমানিক সকাল ০৭.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার অনুমান ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম (২০), পিতা- মনির হোসেন, সাং- দক্ষিণ এনায়েতপুর, থানা-ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম ও মোঃ আমিন (২৮), পিতা- আব্দুর রব, সাং- চর রুহিতা, থানা- লক্ষীপুর সদর, জেলা- লক্ষীপুর দ্বয়কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের দখলে থাকা (ক) ৪১.৫ (একচল্লিশ কেজি পাঁচশত গ্রাম) কেজি মাদকদ্রব্য গাঁজা ও (খ) ০১টি ট্রাক‘সহ জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয়কে জিৎসাবাদে জানাযায় যে তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.