জাতীয়

আওয়ামীলীগের লুটপাটের কারণে পূর্ণিমার চাঁদ এখন ঝলসানো রুটি: সৈয়দ এমরান সালেহ প্রিন্স

সোহেলুর রহমান ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

আওয়ামীলীগের লুটপাটের কারণে পূর্ণিমায় চাঁদ এখন ঝলসানো রুটি।মিথ্যা মামলায় ফরমায়েশি রায় দিয়ে বেগম খালেদা জিয়াকে আটক রাখা হয়েছে,সুচিকিৎসা না দিয়ে বেগম খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে, শেখ হাসিনার অবৈধ সরকার। ২১ মার্চ শনিবার বিকেল ৪ টায় স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে ভৈরব উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপরোক্ত কথা বলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি আরও বলেন খালেদা জিয়া বন্দি মানে গনতন্ত্র বন্দী। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক ও জামাল পুর জেলা বিএনপির সাধারণত সম্পাদক এড,ওয়ারেস আলী মামুন বলেন, এ সরকার নির্বাচনী ব্যবস্থা কে ধ্বংস করে দিয়েছে। তিনি আরও বলেন শেখ হাসিনা এ যুগের শ্রেষ্ঠ স্বৈরাচারে পরিণত হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্ভোদন করেন মোঃ শরীফুল আলম,সহ-সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিএনপি ও সভাপতি কিশোরগঞ্জ জেলা বিএনপি।

শরীফুল আলম আলম তার বক্তব্যে বলেন দূর্বার গন,আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী শেখ হাসিনা কে বিদায় করে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে,তারুণ্যের অহংকার তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনতে হবে। শরীফুল আলম আরো বলেন গনতন্ত্র ও ভোটের অধিকার পুনঃ প্রতিষ্টার আন্দোলনে অগ্রভাগে থাকার কারনে তার বিরুদ্ধে শতাধিক মিথ্যা মামলা দায়ের করে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার। ভৈরব উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাবা লায়লা বেগম সাবেক সংসদ সদস্য ও সদস্য জাতীয় নির্বাহী কমিটি, শেখ মুজিবুর রহমান ইকবাল, সদস্য বিএনপি জাতীয় নির্বাহী কমিটি, মোঃ মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, এড,জাহাঙ্গীর আলম মোল্লা, সহ- সভাপতি কিশোরগঞ্জ জেলা বিএনপি, এড,জালাল মোঃ গাউস,সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা বিএনপি, রুহুল হোসাইন সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা বিএনপি, এড,শরীফুল ইসলাম সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা বিএনপি, খালেদ সাইফুল্লাহ সোহেল,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ জেলা বিএনপি, এড, আমিনুল ইসলাম রতন যুগ্ম সাধারণ সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, হাজী ইসরাইল মিয়া, সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, নাজমুল আলম সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, আমিনুল ইসলাম আশফাক, সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, মাহবুবুল আলম সহ-সাংগঠিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, হানিফ উদ্দীন রনক,সহ-সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা বিএনপি, বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নূরুল মিল্লাত, সভাপতি কুলিয়ারচর উপজেলা বিএনপি,হাজী মোঃ শাহীন সাবেক মেয়র ও আহবায়ক ভৈরব পৌর বিএনপি,হাজী মোঃ রফিকুল ইসলাম সভাপতি কুলিয়ারচর পৌর বিএনপি, সভাপতিত্ব করেন, মোঃ রফিকুল ইসলাম আহ্বায়ক, ভৈরব উপজেলা বিএনপি, সঞ্চালনায় ছিলেন, মোঃ আরিফুল ইসলাম সদস্য সচিব, ভৈরব উপজেলা বিএনপি, মোঃ মজিবুর রহমান, সদস্য সচিব ভৈরব পৌর বিএনপি। সম্মেলনে উপস্থিত সকল ডেলিগেট গনের সম্মতিক্রমে মোঃ রফিকুল ইসলাম কে উপজেলা বিএনপির সভাপতি, আরিফুল ইসলাম কে সাধারণ সম্পাদক, হাজী মোঃ শাহীন কে পৌর বিএনপি,র সভাপতি ও মোঃ মজিবুর রহমান কে সাধারণ পূণরায় সম্পাদক মনোনীত করা হয়।

পৌর এলাকার ১২ টি ওয়ার্ড ও উপজেলার ৭ ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীগন ব্যাপক উৎসাহ উদ্দীপনা সহ পোষ্টার ব্যানার ও ফেষ্টুন নিয়ে ঢুল বাদ্য বাজিয়ে সম্মেলন স্থল জিল্লুর রহমান পৌর মিলনায়তনে উপস্থিত হন। সম্মেলন কে ঘিরে ভৈরব শহরে সাধারণ মানুষের মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগে। শহরের বঙ্গবন্ধুর স্মরণী সহ গুরুত্বপূর্ণ সড়ক ব্যানার,ফেস্টুন,তোরণে সাজ সজ্জিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.