দেশজুড়ে

মুরাদনগরে সরকার এন্টার প্রাইজ থেকে ফ্রিজ কিনে, ক্রেতা জিতলেন ১০ লক্ষ টাকা

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম সরকার এন্টার প্রাইজ থেকে ফ্রিজ কিনে লটারীর মাধ্যমে দশ লক্ষ টাকা জিতলেন আব্দুল মান্নান নামে এক গ্রাহক। শনিবার (১৪ মে) বিকেলে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড়স্থ ওয়ালটন সার্ভিস সেন্টারের সামনের মাঠে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে চেক হস্তান্তর করা হয়।

ওয়ালটন বাংলাদেশের ব্র্যান্ড এম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বিজয়ীর হাতে দশ লাখ টাকার চেক তুলে দেন।
সরকার এন্টারপ্রাইজের স্বত্ত¡াধিকারী ও চাপিতলা ইউপি চেয়ারম্যান আবু মুছা আল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মো. মশিউর রহমান, পারভেজ মামুন।

এসময় আরো উপস্থিত ছিলেন নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, ওয়ালটন বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জোনের রিজিওনাল সেলস ম্যানেজার মো. রায়হান আলী, টেরিটরি সেলস ম্যানেজার রাসেল মাহমুদ, ব্যবসায়ী শরীফ খান, ইউনুস ভূইয়া, বাবুল সরকার প্রমুখ।

জানা যায়, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ ঝড়ো অফারে বাঙ্গরাবাজার থানার খামারগ্রাম গ্রামের মোঃ আব্দুল মান্নান গত ০২ এপ্রিল ওয়ালটন শো-রুম সরকার এন্টার প্রাইজ থেকে ৩০হাজার টাকার একটি ফ্রীজ কিনেন। ফ্রিজ কিনে অনলাইন রেজিস্ট্রেশন করে লটারীর মাধ্যমে জিতে নেন দশ লক্ষ টাকা। সৌভাগ্যবান মিলিয়নার আব্দুল মান্নান বলেন ওয়ালটন আমাদের দেশি পণ্য সেই চিন্তা করে আমি সরকার এন্টারপ্রাইজ থেকে ফ্রিজটি কিনেছিলাম। আল্লাহর রহমতে আমি পেয়ে গেলাম ১০লাখ টাকা। আজ আমার কাছে খুব খুশি লাগছে। আপনারাও আমার মতো আমাদের দেশে তৈরী ওয়ালটন পন্য কিনে জিতে নিন লক্ষ টাকার চেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *