জাতীয়

মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের সংবাদ সন্মেলন


জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে রেলওয়ে গেইটম্যানের দায়ের করা মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছেন কুলিয়ারচর নির্বাহী অফিসার কাউসার আজিজ। আজ দুপুর সাড়ে বারটার সময় উপজেলা সন্মেলন কক্ষে এই সংবাদ সন্মেলন অনুষ্টি হয়। সংবাদ সন্মেলনে নির্বাহী অফিসার কাউসার আজিজ তার লিখিত বক্তব্য পাঠ করে গণ মাধ্যমকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, আমার বিরুদ্ধে গেইটম্যান সিফরাত হোসেনের দায়ের করা রেলওয়ে থানায় আনিত অভিযোগের বিষয় বস্তু সম্পূর্ন বানোয়াট ও মিথ্যা।
গত ৮ নভেম্বর রোজ শুক্রবার আনুমানিক দুপুর একটার সময় ছয়সুতি খেলার মাঠে লায়ন্স ক্লাবের চক্ষু পরিচর্যা ক্যাম্প উদ্বোধন শেষে ফেরার পথে কুলিয়ারচর রেল ষ্টেশনের দক্ষিণ পাশে রেল গেইটে পৌছার পর বিজয় এক্সপ্রেস ট্রেনটি আউটার সিগন্যালে দাড়ানো অবস্থায় রেলওয়ের গেইটম্যান গেইটি বন্ধ করে দেয়। প্রায় পনের মিনিট অতিক্রম হওয়ারও গেইটি খুলে দেওয়া হয়নি। তখন জুম্মার নামাজের সময় পেুিরয়ে যাচ্ছিল। এ সময় কুলিয়ারচর প্রবেশ করতে বিভিন্ন যানবাহনের দীর্ঘ যানজটের হয়। যানজটে তখন আমসহ আমার গাড়িটিও আটকা পড়ে। খোজাজুজি করে গেইটম্যানকে  তখন গেইটের কাছে পাওয়া যায়নি। গার্ড রুমে তখন কম বয়সী একটি ছেলে দাড়ানো ছিল। ট্রেন আসতে বিলম্ব হচ্ছে বিধায় সাধথারণ মানুষের সমস্যা উপলব্ধি করে তখন  আমি আমার অফিস সহায়ক হিমেল মিয়াকে গেইটম্যানের সাথে কথা বলার জন্য পাঠাই। অফিস সহায়ক হিমেলকে পাঠালে তখন পার্শবর্তী বাসা থেকে গেইটম্যান সিফরাত হোসেন বের হয়ে আসে। হিমেল গেইটম্যান সিফরাতকে আমার গাড়ির সামনে নিয়ে আসে। আমি গাড়িতে বসা অবস্থায় গ্লাস খুলে গেইটম্যানকে গাড়ি বিলম্ব হওয়ার কারণ জানতে চাইলে গেইটম্যান সিফরাত হোসেন তখন আমার সাথে অশোভন আচরণ করেণ। এতে আমি আমার অফিস সহায়ককে উক্ত ব্যক্তির নাম ঠিকানা সংগ্রহ করতে বলি। ট্রেন চলে যাওয়ার পর আমি গাড়ি নিয়ে আমার কর্মস্থলে চলে আসি। ঘটনাস্থলে আমি গাড়ি থেকে নামিইনি। এমন অভিযোগ এনে আমার বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছে গেইটম্যান সিফরাত হোসেন।
এ ঘটনায় আমার বিরুদ্ধে গেইটম্যানকে মারধরের অভিযোগ তুলে ধরৈছে যা বিভিন্ন অন লাইন পোর্টাল ও সংবাদ পত্রে তা প্রকাশ হয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ ও থানায় মিথ্যা অভিযোগ দায়ের করার কারণে তীব্র প্রতিবাদ জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *