Featured রাজনীতি

ভৈরব উপজেলা বিএনপির সভাপতির সাথে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

৪ মার্চ সোমবার সকাল ১১ টায় ভৈরব বাজারের বিএনপির সভাপতির ব্যক্তিগত অফিসে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সহ সভাপতি মো: শরীফ মোল্লা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো ফারুক মোল্লা সহ নেতৃবৃন্দ।

এসময় সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন উপজেলা বিএনপির সভাপতি । এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: শফিকুল ইসলাম, সহ সভাপতি হাদিস মোল্লার, সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো: সুজন, দপ্তর সম্পাদক রোকন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: শাহীন আলম, সহ সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদ জনি।

সাক্ষাৎকালে উপজেলা বিএনপির সভাপতি বলেন দলের দুঃসময়ে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ প্রবাসে থেকেও যেভাবে দলের ত্যাগী ও তৃণমূলের নেতৃবৃন্দের পাশে থেকে সহযোগিতা করেছে দল অবশ্যই তাদেরকে মূল্যায়ন করবে। উপজেলা বিএনপির পক্ষ থেকে সৌদি প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন আশা করি ভবিষ্যতেও এই সংগঠন টি যেকোনো দুর্যোগময় সময় অসহায় নেতাকর্মীদের পাশে থাকবে।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা সেলিম রেজা, উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আরমান হোসেন চঞ্চল, জাসাস পৌর শাখার সভাপতি মাইনুল ইসলাম বেকুল, আগানগর ইউনিয়নের লুন্দীয়া মোল্লা বাড়ীর মো: তোফিক মোল্লা, মো: ফয়সাল মোল্লা, মো: ইউসুফ মোল্লা,মো: শহীদ মোল্লা প্রমূর্খ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *