Featured রাজনীতি

ভৈরবে হুসাইন মুহাম্মদ এরশাদের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

ভৈরব উপজেলা ও পৌর জাতীয় পার্টির কার্যালয়ে রবিবার (১৪ জুলাই) এ সভা অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা স্ব-স্ব ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম ব্যাপকভাবে বাড়ানোর প্রস্তাব রাখেন। সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ।

ভৈরব উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আঃ সালাম মিয়ার সভাপতিত্বে ও ভৈরব উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক এবং ভৈরব উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ছাবির উদ্দিন রাজুর সঞ্চালনায় আলোচান সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ভৈরব পৌর জাতীয় পার্টর সভাপতি সাংবাদিক মোঃ বাবুল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, গজারিয়ায় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ আবু তাহের মিয়া,শিবপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খন্দকার মোঃ রফিকুল আমিন,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাহবুব,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শফিক,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোবারক হোসেন,পৌর সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন,ভৈরব কৃষক পার্টির সভাপতি মোঃ মাহতাব উদ্দিন,বাজিতপুর পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ বোরহান উদ্দিন, সহ পার্টির নেতাকর্মী সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *