খেলা

ভৈরবে স্কুল- কলেজ পর্যায়ে দাবা প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণী

মো: রফিকুল ইসলাম রুবেল, ভৈরব ( কিশোরগঞ্জ ) প্রতিনিধি:

কিশোগঞ্জের ভৈরবে স্কুল – কলেজ পর্যায়ে দাবা খেলার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণী করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় ভৈরব পৌরসভা হল রুমের ৩য় তলায় জীবন একটা দাবা খেলা, একটা ভুল চালের জন্য ধীরে ধীরে গুটিয়ে আসে চারপাশ এই স্লোগান কে সামনে রেখে স্কুল-কলেজ পর্যায় দাবা খেলার শুভ উদ্বোধন ও পেশাজীবি পর্যায় পুরস্কার বিতরণী-২০২৩ অনুষ্ঠিত হয়।

দাবা এসোসিয়েশন ভৈরব উপজেলার সভাপতি বাবু বিমল বিশ্বাসের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম সেন্টু। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব
পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাক্কী বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও সাপ্তাহিক দূর্জয় দর্শন পত্রিকার সম্পাদক ডা: মিজানুর রহমান কবির, সমাধান টিভির চেয়ারম্যান ও আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন কিশোরগঞ্জ নরসিংদী ব্রাহ্মণবাড়িয়া জোনাল শাখা সভাপতি মোঃ আব্দুল লতিফ RPC প্রমূখ। এসময় বক্তারা বলেন আগামী প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হলে দাবা খেলার কোন বিকল্প নেই। ভৈরবের স্কুল – কলেজের ছাত্র ছাত্রীর কাছে দাবা খেলা কে পৌঁছে দেওয়াই দাবা এসোসিয়েশন ভৈরব উপজেলা শাখার সভাপতি বাবু বিমল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল করিমসহ এসোসিয়েশনের সকল সদস্য কে ধন্যবাদ জানান বক্তাগণ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন,ভৈরব দাবা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, মোঃ নাজমুল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *