রাজনীতি

ভৈরবে যথাযোগ্য মর্যাদা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালিত

সমাধান ডেস্ক:

আজ ১৫ আগস্ট জাতির পিতা স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মাধ্যমে সারা দেশের ন‍্যায় ভৈরবেও পালিত হয় দিবসটি।

সোমবার সকাল ৯ঘটিকায় ভৈরব উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে বিভিন্ন সরকারি-বেসরকারি, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।

এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ,ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সকাল ৯ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে শোক দিবস উদযাপন কমিটির উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো: সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনী স্মৃতিচারণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার সাবেক মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম বাক্কি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ সহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । এছাড়াও এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *