জাতীয়

ভৈরবে বাবার লাশ দাফনের এক ঘণ্টা পর পিস্তলসহ ছেলে গ্রেপ্তার

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:
ভৈরবে বাবার লাশ দাফনের এক ঘন্টা পর পিস্তলসহ ছেলে মোখলেছুর ররহমান উজ্জল (৪০) কে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ। মায়ের দায়ের করা মামলায় ছেলে মোখলেছুর রহমান উজ্জলকে গেফতার করা হয় বলে জানায় পুলিশ। বৃহস্পতিবার বিকেলে আমলাপাড়া গ্রাম থেকে তার বাবার লাইসেন্স করা পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ উজ্জলকে গ্রেফতার করা হয়।

পরিবারের লোকজন জানায়, গত শনিবার (৮ ফেব্রæয়ারি ) উজ্জলের পিতা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার রুমে ঢুকে আলমারি ভেঙ্গে লাইসেন্স করা একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও সাড়ে ৩ লাখ টাকা চুরি করে পালিয়ে যান। এই ঘটনায় তার মা হেলেনা বেগম বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন। ছেলের এমন কাÐে গোলাম মোস্তফা হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঐখানে চিকিৎসাধিন অবস্থায় গত বুধবার সন্ধ্যায় তিনি মারা যান। বৃহস্পতিবার বিকেলে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পিতার জানাজার নামাজ ও দাফনের সময়ও উজ্জল উপস্থিত থাকেনি।

ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার বলেন, অস্ত্র ও টাকা চুরির ঘটনায় উজ্জলের মা হেলেনা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ঐ মামলায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উজ্জলকে আমলাপাড়া এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা গেলেও পিস্তলের সাথে নিয়ে যাওয়া নগদ সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *