Featured জীবনযাপন

ভৈরবে এডিশনাল ডিআইজি আপেল মাহমুদ এর জন্মদিন পালিত

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

আজ ৩১ জানুয়ারি বাদ মাগরিব অত্যন্ত আনন্দঘন পরিবেশে নাজমুল হাসান পাপন পৌর পার্কে এসএসসি ৯৪ ব্যাচ এর উদ্যোগে এডিশনাল ডিআইজি আপেল মাহমুদ এর জন্মদিন পালন করেন, এসএসসি ৯৪ ব্যাচের বন্ধুরা তাদের বক্তব্যে ছাত্রজীবনের বিভিন্ন স্মৃতি তুলে ধরেন, বন্ধুরা বলেন জনবান্ধব মানবিক পুলিশ অফিসার,একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান অতিরিক্তডিআইজি আপেল মাহমুদ। ট্যুরিষ্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন। এছাড়াও পারিবারিকভাবে জন্মদিন পালন করা হয়। ভৈরব ৯৪ ব্যাচ এর বন্ধুরা তার দীর্ঘ হায়াত কামনা করেন, আরেক বন্ধু তার বক্তব্যে বলেন আল্লাহ পান তার নেক হায়াত দান করুক, আর দেশ ও জনগনের সেবায় আপনার কর্মময় জীবন হয়ে থাকুক অমলিন, ও মানব জীবনের জন্য এক অনন্য আলোকবর্তিকা।

ভৈরব ৯৪ ব্যাচ বন্ধু সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ ছাবির উদ্দিন রাজু তার বক্তব্য বলেন,আপেল মাহমুদ বিশেষ করে কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি র দায়িত্ব গ্রহনের পর বিগত সময়ের পাহাড় সম সমস্যা, পর্যটকদের নিরাপত্তা,ছিনতাইকারীর দৌরাত্ম্য,সহ অবৈধ মাদক ব্যবসার বিরুদ্ধে যে কঠোর পদক্ষেপ গ্রহন করে যাচ্ছেন তা দেশবাসীর কাছে প্রশংসার দাবিদার। তার জন্মদিনে বিশেষ ব্যক্তিগণ শুভেচ্ছা প্রদান করেন এরমধ্যে আলহাজ্ব সোহেল আহমেদ ও শিবলী সাদিক খান কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে)।

আপেল সেন এক বার্তায় বলেন আমার জন্মদিনে যারা দোয়া,শুভেচ্ছা সহ জন্মদিন পালনে অংশগ্রহণ করেছেন তাদেরকে ধন্যবাদ প্রকৃতজ্ঞতা জ্ঞাপন করেন।তার স্নেহের ভাতিজা তরুণ লেখক ও সাংবাদিক সোহানুর রহমান চাচা আপেল মাহমুদ এর পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *