দেশজুড়ে

ভৈরবে আটতলা ভবন থেকে মাটিতে পড়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

ভৈরবে তানিয়া ইয়াসমিন (৪০) নামের এক নারী রহস্য জনক কারণে আটতলা ভবন থেকে মাটিতে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়। তানিয়া স্থানীয় একটি প্রাইমারী স্কুল শিক্ষকের স্ত্রী। তার দুটি ছেলে সন্তান রয়েছে। স্বামী মোঃ ইমরান মিয়া উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের চরেরকান্দা প্রাইমারী স্কুলের শিক্ষক। ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকাল ৪ টায় শহরের নাটাল মোড় এলাকায় সাহারা টাওয়ারের নিকটে । নারী তানিয়ার বাবার বাড়ী কুলিয়ারচর উপজেলার ছয়সূতি গ্রামে। ঘটনার খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তানিয়া ইসলামের স্বামী মোঃ ইমরান মিয়া জানান, আমার স্ত্রী গত ১২/১৩ বছর যাবত মানসিক রোগে ভূগছে। আমি পরিবার নিয়ে শহরের কমলপুর এলাকায় ভাড়া বাসায় থাকি। আজ বুধবার দুপুরের পর আমার স্ত্রী বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজের ঘটনাটি আমার বড় ছেলে আমাকে অবগত করলে আমি তাকে বিভিন্ন স্থানে খোঁজতে থাকি। শহরের নাটাল মোড় এলাকায় আসলে জানতে পারি একজন মহিলা আটতলা ভবন থেকে পড়ে গিয়ে নিহত হয়।
এখবর পেয়ে ঘটনাস্থলে এসে আমার স্ত্রীর লাশ সনাক্ত করি। তিনি বলেন তানিয়া প্রায়দিন বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। পরে তাকে খোঁজে পায়। আজ এভাবে সে মারা যাবে ভাবতে পারেনি।
পৌরসভার সাবেক কাউন্সিলর হারুনুর রশিদ জানান, আমি আটতলা ভবনে ভাড়া থাকি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃত্যুর ঘটনাটি দেখতে পায়। প্রথমে নারীর পরিচয় কেউ দিতে পারছিলনা। কিছুক্ষণ পর তার স্বামী ঘটনাস্থলে এসে তার লাশ সনাক্ত করে পরিচয় জানায়।
তানিয়া ইসলামের মাতা এবং দুই বোন জানান তাকে মানসিকভাবে নির্যাতন করা হয়, তার স্বামীর দ্বিতীয় বিবাহ করে, তাকে প্রায়ই ঘুমের ওষুধ খাওয়ানো হতো, বিয়েতে দেওয়া 5 ভরি স্বর্ণ এবং কয়েক লক্ষ টাকা স্বামীর হাতিয়ে নেই, তানিয়া প্রায়ই বলতেন তার স্বামী তাকে আঘাত করে মানসিক যন্ত্রণা দেয়।
ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দিপু জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় আটতলা ভবনের ছাদে নারীর জুতা পাওয়া যায়। প্রথমে নারীর পরিচয় কেউ দিতে পারেনি। পরে তার স্বামী ঘটনাস্থলে এসে তার স্ত্রীকে জুতাসহ সনাক্ত করে। তার স্বামী জানিয়েছে সে মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। ঘটনাটি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *