অপরাধ

নরসিংদী শিবপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৯, রাতে একই এলাকার মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, ৮ লক্ষ টাকার মালামাল লুট

রেজাউল আলম বিপ্লব: নরসিংদীর শিবপুরে অটো সিরিয়ালকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে ৯ জন আহত। একই সাথে মুক্তিযোদ্ধা হোসেন আলী ভূইয়ার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত ৪টার দিকে আইয়ুবপুর ইউনিয়নের গন্ডারদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অন্যদিকে একই ইউনিয়নের দুই অটোর সিরিয়ালকে কেন্দ্র করে বিকাল ৩ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত ৪ টার দিকে একদল ডাকাত মুক্তিযোদ্ধা হোসেন আলীর বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতদল মুক্তিযোদ্ধা হোসেন আলী ও তার স্ত্রীকে মুখ বেধে ঘরের ৮ ভরি স্বর্ণালঙ্কার নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। ডাকাতদল লুট করে যাওয়ার সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। পরবর্তীতে আশেপাশের লোকজন মুক্তিযোদ্ধা ও তার স্ত্রী বাধন খুলে উদ্ধার করে।
অন্যদিকে বিকালে অটো রিক্সার সিরিয়ালকে কেন্দ্র করে আইয়ুবপুর ইউনিয়নের সাবেক মেম্বার মোজাম্মেল হক ও হালিমের নেতৃত্বে দুই এলাকার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ৯ জন লোক আহত হয়। পরে তাদেরকে সদর হাসপাতালে নেয়া হলে নাহিদ (৯) নামে এক শিশুর অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
এ বিষয়ে জানতে চাইলে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *