দেশজুড়ে

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ ভৈরব রফিকুল ইসলাম কলেজ ৭টি ইভেন্টে শ্রেষ্ঠ

মো:ছাবির উদ্দিন রাজু, বিশেষ প্রতিনিধি :
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় ৭টি ইভেন্টে ভৈরব উপজেলার রফিকুল ইসলাম মহিলা কলেজ, কিশোরগঞ্জ জেলা পর্যায়ে সেরা হওয়ার গৌরব অর্জন করেছে।
শ্রেষ্ঠ কলেজ, রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরব, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ মোঃ শরীফ উদ্দিন আহমেদ, শ্রেষ্ঠ কলেজ গার্লস ইন রোভার গ্রুপ, ইংরেজি বক্তব্যে শ্রেষ্ঠ একাদশ শ্রেণির শিক্ষার্থী ফাতেমা আক্তার হাবিবা, বিতর্ক প্রতিযোগিতা এককে শ্রেষ্ঠ দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফাহিমা সুলতানা, রবীন্দ্র সঙ্গীতে শ্রেষ্ঠ দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী পুজা সাহা ও উচ্চাঙ্গ সংগীতে শ্রেষ্ঠ একাদশ শ্রেণির শিক্ষার্থী পুজা দাস। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়েও রফিকুল ইসলাম মহিলা কলেজ ১৩টি ইভেন্টে সেরা হয়েছে।
উল্লেখ্য ২০০২ সনে রফিকুল ইসলাম মহিলা কলেজ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ ও ২০০৪ সনে অধ্যাপক মোঃ শহীদুল্লাহ শ্রেষ্ঠ কলেজ শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেন।
রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: রফিকুল ইসলাম কলেজ এর এই সাফল্যে পরম করুনাময় আল্লাহতায়ালার নিকট শোকরিয়া আদায় করেন এবং কলেজের গভনিং বডি, শিক্ষক, কর্মচারী, ছাত্রীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
কলেজের অধ্যক্ষ মো: শরীফ উদ্দিন আহমেদ তাঁর প্রতিক্রিয়ায় বলেন, এই সাফল্যে আমরা রফিকুল ইসলাম মহিলা কলেজ পরিবার গর্বিত ও আনন্দিত। বিজয়ীদের উষ্ণ অভিনন্দন ও শুভ কামানা জানাই।
উক্ত সাফল্যের জন্য বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পাশাপাশি একবার্তায় বিএমএসএফ ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে দোয়া ও শুভকামনা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *