খেলা

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে রিয়ালকে কেন চাইছেন সালাহ?

ক্রীড়া ডেস্ক: ইউরোপ সেরার প্রতিযোগিতার ফাইনালে লিভারপুল। আগামী ২৮ মে ফ্রান্স জাতীয় স্টেডিয়ামের টিকিট কেটে ফেলেছে তারা। চ্যাম্পিয়নস লিগে তাদের সপ্তম শিরোপার মিশনে প্রতিপক্ষ চূড়ান্ত হবে ম্যানচেস্টার সিটি ও রিয়াল মাদ্রিদের দ্বিতীয় সেমিফাইনাল শেষে। তবে দলটির তারকা খেলোয়াড় মোহাম্মদ সালাহ চান স্প্যানিশ জায়ান্টদের।

২০১৮ সালে এই রিয়ালের কাছেই ফাইনালে হেরেছিল লিভারপুল। অন্যদিকে এই মৌসুমে ম্যানসিটিকে সঙ্গে দ্বৈরথে এগিয়ে তারা। তাছাড়া জানাশোনাও। তারপরও কেন রিয়ালকে ফাইনালে চাইছেন সালাহ?

কারণ প্রতিশোধ নিতে চান মিশরীয় ফরোয়ার্ড। ২০১৮ সালের ফাইনালে ৩-১ গোলে হারের শোধ তুলতে চান তিনি। ওই ম্যাচে আধঘণ্টা যেতেই মাঠ ছাড়তে হয়েছিল সালাহকে। ডিফেন্ডার সার্জিও রামোসের সঙ্গে সংঘর্ষে চোট পান তিনি। কাঁদতে কাঁদতে সেদিন মাঠ থেকে বিদায় নেন। ওই হৃদয়ভঙ্গের মুহূর্ত ভুলে যেতে রিয়ালকে হারিয়ে শিরোপা জিততে চান সালাহ।

প্যারিসে ম্যানসিটি আর মাদ্রিদের মধ্যে কোন দলকে প্রতিপক্ষ হিসেবে চান, এই প্রশ্নে লিভারপুলের এই আসরের সর্বোচ্চ গোলদাতা বলেন, ‘অবশ্যই, আমি মাদ্রিদকে চাই।’ প্রতিশোধ নেওয়ার ইচ্ছার কথা লুকালেন না সালাহ, ‘তাদের বিপক্ষে ফাইনাল হেরেছিলাম আমরা, তাই আমি তাদের বিপক্ষে খেলতে চাই এবং আশা করি আমরা এবার জিতব।’

রিয়াল বুধবার রাতে স্বাগত জানাবে ম্যানসিটিকে। ৪-৩ গোলে পিছিয়ে আছে স্প্যানিশ জায়ান্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *