জাতীয়

আল্লামা নূরুল ইসলাম ফারুকীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ভৈরবে মানববন্ধন

মো: শাহনুর, ভৈরব প্রতিনিধি : মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল ইসলাম ফারুকী (রহঃ)’র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ভৈরবে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখা।
আজ ২৬ আগষ্ট রোববার বেলা ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে হত্যাকারীদের আগামী ৩০ দিনের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি মাধ্যেমে বিচারের দাবি জানানো হয় সরকারের প্রতি। বক্তার বলেন, গত ৪ বছর পূর্বে খুনিরা নূরুল ইসলাম ফারুকীকে হত্যা করা হলেও হত্যা মামলাটির তদন্তে কোন অগ্রগতি হয়নি। আগামী এক মাসের মধ্যে খুনিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেয়া হয়।
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সভাপতি পীরে তরিকত মাওরানা শাহ্ মো: খন্দকার দ্বীন ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: দ্বিন ইসলাম ভূঁইয়ার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী মো: জসিম উদ্দিন ছিদ্দিকী আশরাফী, আহলে সুন্নতুল জামাত কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য ও দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার সম্পাদক আলহাজ্ব সোহেল আহামেদ, কিশোরগঞ্জ জেলার যুগ্ম আহবায়ক হাজী মো: রুবেল হোসেন, সদস্য সচিব মাওলানা রেদোয়ান হক আশরাফী, যুবসেনা কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মো: বিল্লাল হোসেন মোজাহেদী, সাধারণ সম্পাদক হাফেজ মো: জসিম উদ্দিন আলক্বাদেরী, ছাত্রসেনা কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো: মোবারক হোসেন আলক্বাদেরী, সাধারণ সম্পাদক শো: মেশকাত রেজা, সদস্য মাওলানা মো: মনিরুজ্জামান প্রমুখ।
উক্ত মানবন্ধনে ছাত্রসেনা কিশোরগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোবাশ্বির হোসাইন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার অর্থ সম্পাদক মো: মাসুদ হোসাইন, সহ-সভাপতি মাওলানা রফিকুল ইসলাম, সদস্য আবু হানিফা, যুবসেনার অর্থ সম্পাদক মো: আরিফ নেওয়াজ, ছাত্রনেতা রানা, আজহার ও হৃদয় সহ সংগঠনের শতাধিক সদস্য ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *