বিনোদন

মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য অর্জুন ও তার প্রেমিকাকে তলব

বিনোদন ডেস্ক:

মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে তলব করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। টাইমস অব ইন্ডিয়া এই তথ্য জানিয়েছে।

আগামীকাল (১১ নভেম্বর) অর্জুন ও গ্যাব্রিয়েলাকে তলব করা হয়েছে। এর আগে সোমবার (৯ নভেম্বর) অর্জুন রামপালের মুম্বাইয়ের বাড়িতে অভিযান চালায় নারকোটিক্স বিভাগ।

গত অক্টোবরে মাদক কাণ্ডে জড়িত থাকায় গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিলাওস ডেমেট্রিয়াডেসকে গ্রেপ্তার করে এনসিবি। তার বাড়িতে অভিযান চালিয়ে কিছু মাদকও উদ্ধার করা হয়।

এদিকে অর্জুন রামপালের আগে বলিউড নির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়িতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে এনসিবি। পাশাপাশি এই নির্মাতার স্ত্রী শাবানা সাঈদকে গ্রেপ্তার করে। এরপর তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ফিরোজকে মঙ্গলবার তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেতার মাদক ব্যবহারের বিষয়টি জানতে পারে নারকোটিক্স বিভাগ। এরপর বলিউডে মাদকের ব্যবহার নিয়ে তদন্ত শুরু করে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়। যদিও বর্তমানে জামিনে মুক্ত এই অভিনেত্রী। এছাড়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

Leave a Reply

Your email address will not be published.