দেশজুড়ে

ভৈরবে “শম্ভূপুর কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ” কর্তৃক পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোহাম্মদ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ
আজ বুধবার ১৫ মার্চ সকালে আদর্শ দাখিল মাদ্রাসা ও শম্ভুপুর দারুচ্ছুন্নাত নেছারিয়া ফাযিল মাদ্রাসার হল রুমে পৃথক ভাবে ২১ শে ফেব্রুয়ারী উপলক্ষে সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে যারা বিজয়ী হয়েছেন তাদেরকে নিয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাওলানা মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে এবং সহ-সভাপতি মোঃ মানিক আহমেদের সঞ্চালনায় দুই মাদ্রাসায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মানবাধিকারকর্মী, সাংবাদিক ও এটমী গ্লোবাল কোম্পানির এজেন্ট মোঃ ছাবির উদ্দিন রাজু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-
মাওলানা মোঃ জয়নাল আবেদীন, সুপার আদর্শ দাখিল মাদ্রাসা,
মাওলানা মোঃ কবির হোসাইন।

শম্ভুপুর দারুচ্ছু্ন্নাত নেছারিয়া ফাযিল মাদ্রাসায়
মাওলানা মোঃ মোসলেহ উদ্দিন, সহকারী অধ্যাপক।
মোঃ হুমায়ুন কবির, বি এস সি
মাওলানা মোঃ আব্দুল আজিজ, সিনিয়র সহকারী মৌলভী।
এবং ছাত্র সংসদের
খেলাধুলা ও সংস্কৃতি সম্পাদক মোঃ নাজমুল খন্দকার।

প্রধান অতিথি বলেন- শম্ভুপুর গ্রাম একটি ঐতিহ্যবাহী গ্রাম এখানে অনেক জ্ঞানী গুণীজনের জন্ম হয়েছে, এবং অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। সেই অনুপাতে ছাত্রছাত্রী সংখ্যা অনেক কম, শম্ভপুর কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ছাত্র-ছাত্রীদের নিয়ে বিভিন্ন সময় সামাজিক কর্মসূচি গ্রহণ করে থাকে, সে কর্মসূচিকে তিনি সাধুবাদ জানান এবং এ কাজকে এগিয়ে নিতে নগদ আর্থিক সহায়তা ও উৎসাহ প্রদান করেন। এই মহতী উদ্যোগ অব্যাহত থাকলে ছাত্র ছাত্রী বৃদ্ধি পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানের শেষের দিকে বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন, সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী কর্মসূচিতে অংশগ্রহণ করার আহবান জানিয়ে সভাপতি অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *