জাতীয়

ভৈরবে মাদক ব্যবসার টাকা বন্টন করাকে কেন্দ্র করে মাদক কারবারি খুন

জয়নাল আবেদীন রিটন:

ভৈরবে মাদক ব্যবসার টাকা বন্টন করা কে কেন্দ্র করে সোহরাব নামের এক মাদক কারবারিকে ছুড়িকাঘাত করে খুন করেছে অপর মাদক কারবারি হান্নান। বৃহস্পতিবার রাতে স্থানীয় মাছিমপুর সেতুর পাশে এ ঘটনা ঘটে। নিহত হান্নান স্থানীয় কালীপুর উত্তরপাড়ার মোতালেব মিয়া মিয়ার ছেলে। খবর পেয়ে রাতে ভৈরব থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং সকাল ১১টায় জেলা পিবিআইয়ের একটি টিম ঘটনা স্থল পরিদর্শন করেন।

জানা যায়, হান্নান কে গত দুই মাস আগে র‌্যাব মাদক সহ ধরে নিয়ে যায়। গত কয়েক দিন পুর্বে সে জেল থেকে ছাড়া পেয়ে বাড়ী আসে। গতকাল সন্ধা সাড়ে সাতটার দিকে সোহারাব কে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে রামশংকরপুর এলাকায় নিয়ে যায়। পরে ঘটনাস্থলে কথা কাটাঁকাটির এক পর্যায়ে পেছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। নিহতের লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে গত ৮ তারিখ সন্ধায় শ্রীনগরের চিহ্নিত মাদক ব্যবসায়ী মুসা মিয়ার সাথে মাদক বিক্রি নিয়ে তার ভাই স্বপন মিয়ার ঝগড়া শুরু হয়। এ সময় প্রতিবেশী খোকন মিয়া দুই ভাইয়ের ঝগড়া থামাতে গেলে তার মাথায় ঢিল লেগে সে মারাত্বক আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published.