জাতীয়

ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে অগ্নিকান্ডের ঘটনায় সিআইডির ক্রাইমসিন বিভাগ ও ডিজিএফআই কর্মকর্মকর্তাদের অফিস পরিদর্শন

জয়নাল আবেদীন রিটন ,বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কেল অফিসে অগ্নিকানের ঘটনায় উর্ধতন কর্মকর্তারাসহ সিআইডির ক্রাইমসিন ও ডিজিএফআই’র কর্মকর্তারা অফিস পরিদর্শন করেন। আজ শুক্রবার সকালে ভৈরব শহরের আমলাপাড়া এলাকার ঘটনাস্হল অফিসে তারা এসে পরীক্ষা – নিরিক্ষা করেছেন।

ঢাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমান, ময়মনসিংহের সিআইডির ক্রাইসিন বিভাগের পরিদর্শক মোঃ ইউসুফ, উপ- পরিদর্শক তাপস কুমার , ময়মনসিংহ ডিজিএফআইয়ের এস এস আই সুবির তালুকদার আজ অঅগুনে পড়ে যাওয়া অফিস পরিদর্শন করেছেন। সিআিডির ক্রাইমসিন টিমের সদস্যরা অফিসটি রেকি করে অফিসের আলামত সংগ্রহসহ ঘটনার বিস্তারিত স্বচক্ষে দেখেন এবং ছবি তোলে নেন । তারা এ বিষয়ের আলামত, হাতের আংগুলের ছাপ পরীক্ষা করে রিপোর্ট দিবেন বলে জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত আনুমানিক আড়াইটার সময় ভৈরব মাকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কেল অফিসে দুর্বত্তরা গেইটের তালা ভেংগে অফিসের মামলার আলামত নষ্ট করতে দুর্বত্তরা অফিসে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। অভিযানে শহরের চিহ্নিত মাদক কারবারিদের মাদকসহ মোট এগার জনকে আটক করা হয়েছিল ঐ দিন।

অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমি অফিসটি পরিদর্শন করতে আজ শুক্রবার সকালে ভৈরবে এসেছি। গত মঙ্গলবার আমার নেতৃত্বে একটি ট্রাস্কফোর্স মাদক বিরুধী অভিযান চালায় ভৈরব এলাকায়। এদিন গভীর রাতে কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে। দুর্বত্তরা অফিসের মালামাল ও আলামত নষ্ট করে রুমে আগুন দিয়ে ক্ষতিসাধন করে। আমরা ধারনা করছি অভিযানের কারনে ক্ষুব্ধ হয়ে মাদক ব্যবসায়ীরা এই ঘটনাটি ঘটিয়েছে। ভৈরব থানায় এব্যাপারে একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *