Featured রাজনীতি

ভৈরবে পথচারীদের মাঝে রেলওয়ে শ্রমিকদলের পানি-স্যালাইন বিতরণ

তানজিল সরকারঃ ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

আবহাওয়া কিছুদিন সাভাবিক থাকলেও আবারও তাপমাত্রা উর্ধগতি দেখা দিয়েছে। এই তীব্র তাপদাহে জনজীবনে ঝুঁকিতে রয়েছে । তাই সাধারণ মানুষের মাঝে কিছুটা প্রশান্তি এনে দিতে কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনে খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

বুধবার (২২মে) বেলা ১২টায় ভৈরব রেলস্টেশন এলাকায় রেলওয়ে শ্রমিকদলের আয়োজনে তিন শতাধিক পথচারীর মাঝে স্যালাইন ও শীতল বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

রেলওয়ে শ্রমিকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ভৈরব পৌর বিএনপি সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিএনপি সিনিয়র নেতা মোঃ আব্দুল লতিফ (আরপিসি), ভৈরব পৌর শ্রমিকদলের সভাপতি মোঃ সিয়াম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল রউফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, বাসস্ট্যান্ড শ্রমিকদলের সভাপতি মামুন মিয়া, রেলওয়ে শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, শ্রম-বিষয়ক সম্পাদক আল-আমিন প্রমুখ।

রফিকুল ইসলাম রুবেল বলেন, কয়েকদিন ধরে তীব্র তাপদাহে কারণে মানুষের কষ্ট বেড়েছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষ ও শ্রমিকদের কষ্ট সীমাহীন। রাজনৈতিক দলের নেতাকর্মীরা এ অবস্থায় বসে থাকতে পারে না। রাজনীতির প্রধান উদ্দেশ্য হলো মানবসেবা করা। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আমাদের অভিভাবক জননেতা শরীফুল আলম সাহেবের পক্ষ থেকে তীব্র তাপপ্রবাহের মধ্যে শ্রমজীবী দিনমজুর, রিকশাচালকসহ পথচারীদের কিছুটা স্বস্তি দিতে ভৈরব রেলওয়ে শ্রমিক দলের এ ক্ষুদ্র আয়োজন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *