Featured জাতীয়

ভৈরবে গণমাধ্যম কর্মীদের সাথে নব যোগদানকৃত ওসির মত বিনিময় সভা

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

ভৈরবে গণমাধ্যম কর্মীদের সাথে নব যোগদানকৃত অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলমের মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে ।

ভৈরব থানার আয়োজনে আজ শনিবার সন্ধা৭ টায় সার্ভিস ডেলিভারি কক্ষে মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা নব যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলমকে মাদক,ছিনতাই ও গরু চুরি রোধসহ বিভিন্ন অপরাধ দমনে আইন শৃঙ্খলা রক্ষায় কঠোর ভূমিকা পালনের অনুরোধ জানান।

থানার পুলিশ উপ-পরিদর্শক (এস আই) আশরাফুল্লাহর সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলম। এসময় তিনি বলেন মাদক,চুরি,ছিনতাই রোধে কঠোর পদক্ষেপ নিবে বলে আশ্বস্ত করে বলেন,থানায় সহজেই মানুষ যাতে সেবা পায় ও আইনশৃঙ্খলা পরিবেশ শান্তিপূর্ণ বজায় রাখতে নিরলস ভাবে কাজ করবেন তিনি। তিনি আরো বলেন তার দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানার পুলিশ-পরিদর্শক তদন্ত শাহ আলম মোল্লা।

সাংবাদিক বিল্লাল মোল্লার কোরআন তেলায়াতের পর মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী,টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজ আমিন,রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন,একুশে টিভির ভৈরব প্রতিনিধি ইসফাহাক আহমেদ বাবু,বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ,বাংলা ভিশনের প্রতিনিধি সত্যজিৎ দাস দ্রুব,বাংলা টিভির প্রতিনিধি এম.আর সোহেল, মানব কণ্ঠের ভৈরব প্রতিনিধি আক্তারুজ্জামান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব শাখার সভাপতি ও দৈনিক লাল সবুজের দেশ ভ্রাম্যমাণ প্রতিনিধি মোহাম্মদ ছাবির উদ্দিন রাজু, গাজী টিভি ও দৈনিক ভোরের ডাক এর ভৈরব উপজেলা প্রতিনিধি এমএ হালিম,
অবলম্বন প্রত্রিকার যুগ্ম সম্পাদক জ.ই পরশ, অবলম্বন প্রত্রিকার বার্তা সম্পাদক শামিম আহমেদ,মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদের ভৈরব প্রতিনিধি মো.জামাল আহমেদ, দৈনিক নয়াশতাব্দীর প্রতিনিধি এম আর রুবেল,আর টিভির প্রতিনিধি আল আমিন টিটু , বিজয় টিভির ভৈরব প্রতিনিধি সোহানুর রহমান সোহান প্রমূখ।

এছাড়া ভৈরবে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিক ও পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *