রাজনীতি

বাঙ্গরায় যুবলীগের ঈদ উপহার বিতরণ

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় ৪’শ নি¤œ আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুল।
শুক্রবার বিকালে উপজেলার আকবপুর ইউনিয়নের আমতলী বাজারে কুমিল্øা উত্তর জেলা যুবলীগের আয়োজনে এ ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলার চাল, দুধ, চিনি, সেমাই, পেয়াজ, রসুন, ও আলু।
ঈদ উপহার বিতরণ শেষে বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ নজরুলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরিপূর্ণ ধর্মীয় মর্যাদায় বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সামাজিক নেতৃবৃন্দ নিয়ে আয়োজিত এই ইফতার ও দোয়ায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দরা।
ইফতারের পূর্বে বঙ্গবন্ধু পরিবার, ৭১-এর স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। তারা দোয়া করেন বাংলাদেশের মানুষের জন্য, সমগ্র মানবজাতির সুস্থতার জন্য।
এ সময় আকবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিমুল বিল্লাল, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা ফোরকান মাষ্টার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মাষ্টার, ইউপি সদস্য সালাউদ্দিন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ শাহ জালাল, আকবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বাছির, সাধারণ সম্পাদক সোহাগ আহম্মেদ মধু, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.