Featured বিনোদন

এনটিভি দর্শক ফোরামের আয়োজনে ভৈরবে আট গুণীজনকে সম্মাননা প্রদান

রিপোর্ট : রফিকুল ইসলাম রুবেল:
কিশোরগঞ্জের ভৈরবে ৮ গুণীজনকে সম্মাননা দেওয়া হয়েছে। রবিবার (১৯ ফেব্রুয়ারি) ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে, এনটিভি দর্শক ফোরাম এই সম্মাননার আয়োজন করে। এটি সংগঠনটির তৃতীয় আয়োজন।

সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন শিক্ষা বিস্তারে হাজী আসমত আলী (মরণোত্তর) ও অধ্যক্ষ মুয়াজ্জম হোসাইন (মরণোত্তর)। সমাজ উন্নয়নে আব্দুর রহমান কালা মিয়া (মরণোত্তর), মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল মতিন (মরণোত্তর) ও বীর মুক্তিযোদ্ধা ফয়সুল আলম (মরণোত্তর)। সাহিত্য ও শিশু সংগঠক অধ্যাপক আতাউর রহমান। সাংবাদিকতায় আসাদুজ্জামন ফারুক ও কর্মসংস্থান তৈরিতে মুর্শেদ আলম সরকার।


কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননাপ্রাপ্ত ব্যক্তি ও তাঁদের পরিবারের সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম বাকী বিল্লাহ, শিশু সংগঠক অধ্যক্ষ শরীফ আহমেদ।

এর আগে সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিদের আত্মজীবনী ও বিভিন্ন ব্যক্তির স্মৃতিমূলক লেখা নিয়ে প্রকাশিত বিশেষ ক্রোড়পত্র ‘গুণিজন’ এর মোড়ক উন্মোচন করেন ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন।

কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান ও এনটিভি দর্শক ফোরাম, ভৈরবের উপদেষ্টা জাকির হোসেন কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন এনটিভি দর্শক ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক মোস্তাফিজ আমিন, বিশিষ্ট লেখক মো. শরীফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *