Featured রাজনীতি

উপজেলা নির্বাচন: বাজিতপুর কিশোরগঞ্জ নির্বাচিত হলেন যারা

মোঃ জজ মিয়া কটিয়াদী উপজেলা প্রতিনিধি :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ দাফে কিশোরগঞ্জের বাজিতপুরে চেয়ারম্যান পদে
রেজাউল হক কাজল, ভাইস পদে চেয়ারম্যান মাসুদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে গোলনাহার ফারুক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আনারস প্রতীকে রেজাউল হক কাজল, তিনি পেয়েছেন ৩৬ হাজার ২১২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রকিবুল হাসান শিবলী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৪৭৭ ভোট ভাইস চেয়ারম্যান পদে মোঃ মাসুদ মিয়া (চশমা) প্রতীকে ভোট পেয়েছেন ২০ হাজার ৪৬৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাসেদ মাস্টার (টিউবয়েল) প্রতীকে পেয়েছেন ১৫.৩৬২ ভোট মহিলা ভাইস চেয়ারম্যান পদে গুল নাহার ফারুক (প্রজাপতি) প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৮৪২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফা হোসেন কলস পতিকে ভোট পেয়েছেন ১৭ হাজার ৭৭২ ভোট ভাইস চেয়ারম্যান পুরুষ ও মহিলা দুজনেই দ্বিতীয়বারের মতন ভাইস চেয়ারম্যান হয়েছেন।

বুধবার (৫ই জুন) রাত সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন বাজিতপুর উপজেলা সরকারি রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তার তথ্য অনুযায়ী বাজিতপুর উপজেলায় মোট ভোটার ২ লাখ ১৩ হাজার ৫৭০ জন। এর মধ্যে মোট পুরুষ ভোটার ১ লাখ ১০ হাজার ৬৫৭ জন মোট মহিলা ভোটার ১ লাখ ২ হাজার ৯১২ জন ও ১ জন হিজরা ভোটার। উপজেলায় সর্বমোট ভোটকেন্দ্র ৮৫ টি, এবং মোট ভোট কাস্টিং হয়েছে ২৬.৭৩ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *