জাতীয়

সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধি।
ধামরাই উপজেলা শাখার সহ- সভাপতি সড়ক যোদ্ধা ইমরান হোসেন লাঞ্ছিত হবার প্রতিবাদে আজ ১৭ জুন শুক্রবার সকাল ১১টায় ভৈরব পৌর শহীদ মিনার প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই ( নিসচা) ভৈরব শাখার সভাপতি সৃজনশীল ব‍্যক্তিত্ব এস এম বাকী বিল্লাহের সভাপতিত্বে নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও ভৈরব শাখার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ আলাল উদ্দিন এর পরিচালনায় অন‍্যান‍্যদের মাঝে উপস্থিত ছিলেন নিসচার পৃষ্ঠপোষক ডক্টরস ক্লাব অব ভৈরব এর সাধারণ সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবীর, নিসচার ভৈরব শাখার সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন কার্যকরী সদস্য ব‍্যাংকার সুজন মাজাহার, কাজী রাকিবুল আলম, নিসচার অফিস সহকর্মী মাসুদ মিয়া সহ শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
সরকারি গুরুদয়াল কলেজের সমাজকর্ম বিষয়ের তৃতীয়বর্ষের শিক্ষার্থী লাভলী ইয়াসমিন সাধারণ সদস্য শুভ মিয়া,

দুর্যোগপূর্ন আবহাওয়ার মধ্যে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে নিসচার সড়ক যোদ্ধারা এই মানববন্ধনে উপস্থিত হওয়াই সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন মোহাম্মদ ইমরান হোসেন, একজন সড়ক যোদ্ধা, নিসচা পরিবারের সদস্য, সড়ক নিরাপদ করার আন্দোলনের একজন যোদ্ধা। ধামরাই উপজেলা নিসচার সহ-সভাপতি। আজ সড়কে আইন অমান্যকারীদের হাতে তাকে লাঞ্ছিত হতে হয়েছে। তার অপরাধ উল্টোপথে আসা গাড়ীকে আইন মেনে কেন চলতে বলা হলো? তারজন্য তাকে হেনস্তা করে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকা আদায় করে নেয়া হয়েছে। আমরা হতবাক, আমরা স্তম্ভিত। এ ঘটনার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।
উক্ত কর্মসূচিকে বিএমএসএফ’র ভৈরব উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ ছাবির উদ্দিন রাজু সহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ সমর্ধন জানিয়েছেন।
এই ঘটনায় সংশ্লিষ্ট প্রশাসনের কাছে প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য গত ১৩ জুন সড়ক যোদ্ধা ইমরান সড়কের শৃংখলা ফেরাতে ট্রাফিক পুলিশের কাজে সহায়তা করে অনিয়মের প্রতিবাদ করতে গিয়ে ধামরাই প্রতিক সিরামিকের কতিপয় কর্মীদের দ্বারা লাঞ্ছিত ও নির্যাতনের শিকার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *