Featured মাদক অভিযান

লাখাইয়ে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: জাহাঙ্গীর আলম, লাখাই প্রতিনিধি।।
হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজন গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ভজন দাশের নেতৃত্বে পুলিশের বিশেষ টিমের অভিযানে ১০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ( ৯ মার্চ২৩) সকালে স্বজনগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের বিট অফিসার এসআই ভজন দাশের নেতৃত্বাধীন স্বজন গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্র সংলগ্ন নৌকা ঘাট থেকে পুলিশ টিম গাজাসহ তাদের আটক করে।
আটককৃতরা হলো – হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গুয়াওড়া গ্রামের শাহিন মিয়ার স্ত্রী আছিয়া-খাতুন (২৬) ও শিশু ছেলে মো: জিহার (১ বছর) চুনারুঘাট উপজেলার ওদরুঘট গ্রামের লাকসু মিয়ার স্ত্রী নাসিমা আক্তার(২৭) শিশু ছেলে লাবীর ( বয়েস ৯ মাস)
এসময় আছিয়া-খাতুন ও নাসিমা আক্তারের দুইটি বিটক্যাশ ও একটি স্কুল ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।
জানা যায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা থেকে নিরাপদ সড়ক লাখাই উপজেলা দিয়ে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম হয়ে ঢাকাতে পাঠানো উদ্দেশ্যে লাখাইয়ের এই নৌকা ঘাটে আসে ।
গাজা সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার এর বিষয় টি নিশ্চিত করেন স্বজনগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ভজন দাশ তিনি জানান, লাখাই থানার ওসি নুনু মিয়া ও স্বজন গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোরশেদ আলমের নির্দেশে নুনু মিয়ার দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। লাখাই থানার ওসি নুনু মিয়া বলেন তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *