জীবনযাপন

মুরাদনগরে দরিদ্র মহিলাদের মাঝে শাড়ী কাপড় বিতরণ

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার কয়েকটি গ্রামের দরিদ্র মহিলাদের মাঝে শাড়ী কাপড় বিতরণ করা হয়েছে। হাসির ফেরিওয়ালা সংগঠনের সদস্য ও কুমিল্লা জজ কোর্টের এডভোকেট আসমা আক্তার রত্নার উদ্যোগে শুক্রবার বিকেলে উপজেলা সদরের মুরাদনগর লাইভ. টিভির কার্যালয় থেকে এই কাপড় বিতরণ করা হয়।
মুরাদনগর লাইভ.টিভি’র চেয়ারম্যান ও মুরাদনগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহবুব আলম আরিফের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সফিকুল ইসলাম, সাংবাদিক মাহফুজুর রহমান, সাংবাদিক মেহেদী হাসান শুভ, হাসির ফেরিওয়ালা সংগঠনের সমন্নয়ক সাংবাদিক নাজিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন মহিউদ্দিন, লিপি বেগম, রিনা আক্তার প্রমুখ।

এসময় উপজেলার দিলালপুর, মুরাদনগর, নোয়াকান্দি, কোম্পানীগঞ্জ, নগরপাড়, ও কুলুবাড়ী গ্রামের বেশকিছু দরিদ্র মহিলাদের মাঝে শাড়ী কাপড় বিতরণ করা হয়।

এডভোকেট আসমা আক্তার রত্না বলেন আমি আমার পেশার পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমার কর্মজীবন ও রাজনীতির সাথে সাথে আমি সাধারন মানুষের পাশে দাড়াতে চাই। এর অংশ হিসেবে আমি কিছু দরিদ্র মহিলাদের মাঝে কাপড় বিতরণ করেছি। আমার প্রাণের উপজেলা মুরাদনগরের সাধারন মানুষের পাশে থেকেই আমি রাজনীতি করতে চাই। আমার এই কার্যক্রম আরো বৃদ্ধি করা হবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *