মাদক অভিযান

মুরাদনগরের বাঙ্গরায় ৪কেজি গাঁজাসহ ১জন আটক

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা)
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশ ৪কেজি গাঁজাসহ মোহন মিয়া ওরফে মুহিন(৩৪) নামের এক মাদক কারবারিকে আটক করেছে। শনিবার মধ্যরাতে উপজেলার পূর্বধইর পূর্ব ইউনিয়নের জানঘর এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত নম্বর বিহীন একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার শিমরাইল গ্রামের মৃত এলন মিয়ার ছেলে।

জানা যায়, সীমান্ত পেরিয়ে একটি মাদকের চালান মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন জানঘর এলাকা দিয়ে পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বাঙ্গরাবাজার থানার এসআই রনি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ সিদ্ধিরগঞ্জ পুলিশ ক্যাম্পের সদস্যদের সহযোগিতায় সেখানে অভিযান চালিয়ে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোহন মিয়া ওরফে মুহিনকে আটক করতে সক্ষম হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় ও পাচার কাজে ব্যবহৃত নম্বর বিহীন একটি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়।
বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আটকৃত মাদক কারকারিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *